শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাজাজের ‘কিউট’ গাড়ি আনল রানার

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বাজাজের উন্নত প্রযুক্তির তিন চাকার মালামাল পরিবহন যান এবং চার চাকার যাত্রী পরিবহন গাড়ি ‘কিউট’ বাজারে আনল রানার অটোমোবাইলস্ লিমিটেড। বাজাজের নতুন এসব যানবাহনে জ্বালানি হিসেবে ব্যবহার করা যাবে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) ও ডিজেল।
রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এসব গাড়ির আনুষ্ঠানিক বাজারজাতকরণ কার্যক্রম উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, এই উদ্যোগ দেশের পরিবহন খাতে বিকল্প জ্বালানি হিসেবে এলপিজি ব্যবহার নতুন মাইলফলক বলে বিবেচিত হবে। দেশের যানবাহনের ইতিহাসে বাজাজ-রানার এই উদ্যোগ নতুন মাত্রা যোগ করবে। রানার গ্রæপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, দেশে বিকল্প জ্বালানির থ্রি হুইলারের ব্যাপক উপযোগিতা রয়েছে। এটি বাংলাদেশের পরিবহন খাতের উন্নয়নে অবদান রাখবে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ-বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এতে সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। সাংবাদিক ও কলামিস্ট আবদুল গাফ্ফার চৌধুরীর লেখা মানপত্র পাঠ করেন যুক্তরাজ্য ছাত্রলীগের সহসভাপতি সারওয়ার কবির। যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি এ কে এম আবদুল মোমেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের শামসুদ্দিন খান, জালাল উদ্দিন ও আনোয়ারুজ্জামান চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
২৮ সেপ্টেম্বর, ২০১৭, ১:৪৬ পিএম says : 0
এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন এই গাডিটি অংকন ভালো হবে
Total Reply(0)
Md. Khurshidul Hasan Khan ২৯ ডিসেম্বর, ২০১৭, ১০:২০ এএম says : 0
জনাব/ জনাবা আপনারা বাজাজ কিউট গাড়ি নিয়ে ১৫ ফেব্রুয়ারি, ২০১৭,যে সংবাদ প্রচার করলেন তা কি আদও সত্য কারন এখন পর্যন্ত গাড়ি রাস্তায় নামাতে পারল না। সংবাদ আরও যাচাই বাছাই করে প্রচার করা উচিত ছিল বলে আমি মনে করি। ধন্যবাদ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন