শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খুলনা ওয়াসায় স্বাক্ষরিত সমঝোতা স্মারক অনুসরণের আহ্বান কেসিসির

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা ওয়াসা কর্তৃক মহানগরী এলাকায় পানির লাইন স্থাপনকল্পে রাস্তা খননে সৃষ্ট জনদুর্ভোগ নিরসন ও কেসিসির ক্ষতিগ্রস্থ রাস্তাসমূহ দ্রুত মেরামতের অনুরোধ জানিয়েছেন সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনি। এছাড়া ওয়াসা ও কেসিসির মধ্যকার স্বাক্ষরিত সমঝোতাস্মারক ওয়াসা কর্তৃপক্ষকে যথাযথভাবে অনুসরণের ওপর গুরুত্বারোপ করেছেন তিনি। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় খুলনা সিটি করপোরেশনের ২২তম বিশেষসভা সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনি সভাপতির বক্তৃতায় এ কথা বলেন।
তিনি বলেন, কেসিসির বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ চলমান রয়েছে। এরইমধ্যে বিভিন্নস্থানে ওয়াসার পানিরলাইন স্থাপনকল্পে রাস্তা খনন কাজ শুরু হওয়ায় সৃষ্ট যানজটের ফলে নগরবাসী দুর্ভোগের শিকার হচ্ছেন।
খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ পিইঞ্জ বলেন, জনদুর্ভোগ ন্যূনতম পর্যায়ে রাখার জন্য আধুনিক প্রযুক্তি ও যন্ত্রপাতি ব্যবহার করে পাইপলাইন স্থাপন এবং সম্ভব দ্রæত সময়ের মধ্যে খননকৃত সড়কগুলি চলাচলের উপযোগী করার বিষয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হচ্ছে। এছাড়া কাজের গুণগত মান বজায় রাখতে ঠিকাদারদের প্রতি জিরোটলারেন্স নীতি অনুসরণ করছি। জনদুর্ভোগ লাঘবে উভয়সংস্থার মধ্যে কাজের সমন্বয় সাধনের বিষয়ে তিনিও একমত পোষণ করেন। সভায় কেসিসি’র প্যানেল মেয়র মো: আনিছুর রহমান বিশ্বাষ, শেখ হাফিজুর রহমান হাফিজ, রুমা খাতুনসহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, কর্মকর্তা ও খুলনা ওয়াসার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন