শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রশাসনিক কর্মকর্তার ধৃষ্টতাপূর্ণ আচরণে আতংকে অভিভাকরা

ময়মনসিংহের অন্বেষা স্কুল

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে স্বাধীনতাবিরোধী তৎকালীন পাকিস্তানের গর্ভনর আব্দুল মোনায়েম খানকে শহীদ আখ্যায়িত করায় বন্ধ করে দেয়া অন্বেষা স্কুলের প্রশাসনিক কর্মকর্তা তৌফিকের ধৃষ্টতাপূর্ণ আচরণে আতংকিত অভিভাবকরা। এতে করে অনিশ্চিত হয়ে পড়েছে প্রায় চার শতাধিক ছাত্র-ছাত্রীর শিক্ষা জীবন।
একাধিক অভিভাবক ও শিক্ষকদের অভিযোগ, গত শনিবার অন্বেষা স্কুলের অনিশ্চিত শিক্ষা জীবন নিয়ে স্কুলের প্রশাসনিক কর্মকর্তা তৌফিকের সাথে আলোচনায় বসেন শিক্ষক ও অভিভাবকরা। শিক্ষকরা স্কুলটি অন্য নামে চালু করার জন্য যখন প্রিন্সিপালকে বুঝিয়ে কয়েকজন বিতর্কিত শিক্ষককে বাদ দিয়ে প্রক্রিয়া করছিল। তখন বাঁধা হয়ে দাঁড়ায় তৌফিক। কারণ সে নিজ নিয়ন্ত্রণে স্কুলটি চালুর জন্য প্রস্তাব করেছিল। কিন্তু একাধিক অভিভাবক ও শিক্ষকের সাথে অসাদাচরণ ও সরকারবিরোধী কর্মকান্ড করার অভিযোগের প্রেক্ষিতে জেলা পশাসক বিষয়টি অবগত হয়ে তৌফিককে সর্তক করেন। এতে কর্ণপাত করেনি তৌফিক। এ অবস্থায় তৌফিক হুমকি দিয়েছে যে, তাকে ছাড়া স্কুল চালু হলে সব লন্ড ভন্ড করে দিবে। ফলে চার শতাধিক ছাত্র-ছাত্রীর ভবিষৎ এখনো অনিশ্চিতায় দোলাচলে।
এবিষয়ে অন্বেষা স্কুলের প্রশাসনিক কর্মকর্তা তৌফিক বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ সঠিক নয়। স্কুল কর্তৃপক্ষ যে সিদ্ধান্ত নিবেন তাহাই চূড়ান্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন