শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মাশরাফিদের শ্রীলংকা প্রস্তুতি ফতুল্লায়

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ইনজুরির কারণে অনেকদিন থেকেই ক্রিকেটের বাইরে মাশরাফি বিন মোর্তুজা। তবে ধীরে ধীরে সেরে উঠেছেন বাংলাদেশ ক্রিকেটের সেরা এই অধিনায়ক। বোলিংয়েও এসেছে পুরোনো সেই ধার। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজেই দলের হাল যে ধরতে হবে তাকে। এই সিরিজকে সামনে রেখে ফতুল্লায় দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মাশরাফিরা। ওয়ানডে সিরিজের দলে থাকা খেলোয়াড়দের যারা টেস্ট দলের সাথে শ্রীলঙ্কায় পা রাখেননি তারা সুযোগ পাচ্ছেন প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নেয়ার। ওয়ানডে সিরিজে অংশ নিতে টেস্ট দলের সাথে শ্রীলংকা না যাওয়া ক্রিকেটাররা মাশরাফির নেতৃত্বে ১৮ মার্চ দেশ ছাড়বেন। গতকালই ঘোষিত হয়েছে সিরিজের দল। ম্যাচ দুটিতে মাশরাফিদের সঙ্গী হিসেবে থাকবেন ইমার্জিং কাপের বাংলাদেশ দলের ২২ ক্রিকেটার। প্রথম প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী বৃহস্পতিবার।
এদিকে গুঞ্জন রয়েছে, টেস্ট সিরিজ শেষ করেই বাংলাদেশের বিমান ধরতে হতে পারে দুই ক্রিকেটার মুমিনুল হক ও মেহেদী হাসান মিরাজকে। ইমার্জিং কাপের বাংলাদেশ দলে মিরাজের অন্তর্ভুক্তিও অনেকটা নিশ্চিত হয়েছে বিভিন্ন সূত্রে। বরাবরের মতো এবারও সীমিত ওভারের দলে উপেক্ষিত থাকতে হতে পারে টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান মুমিনুল হককে।
এশিয়ার চার টেস্ট খেলুড়ে দেশ ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও বাংলাদেশের সাথে আফগানিস্তান, আরব আমিরাত, নেপাল ও হংকংকে নিয়ে আগামী ২৭ মার্চ থেকে বন্দরনগরী চট্টগ্রাম ও কক্সবাজারে শুরু হচ্ছে ইমার্জিং কাপ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন