মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজশাহীতে হোটেল কর্মী খুন

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : নগরীর সাহেববাজার গণকপাড়া এলাকার আল হাসিব আবাসিক হোটেল থেকে সিরাজুল ইসলাম (৩৪) নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সিরাজুল ইসলাম ওই হোটেলে প্রায় ১৭ বছর ধরে কর্মচারী হিসেবে কর্মরত ছিল। তার বাড়ি তানোর উপজেলার চাঁন্দুড়িয়া গ্রামে। সে নগরীর আমবাগান এলাকায় ভাড়া বাসায় বসবাস করত।
পুলিশ জানায়, তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া গলায় আঘাতেরও চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে হত্যাকান্ডের শিকার হয়েছে। সকালে হোটেলের ৪০৩ নম্বর কক্ষের মেঝে থেকে সিরাজুলের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঘরটি বাইরে থেকে তালাবদ্ধ ছিলো। কক্ষের বার্ডারকেও পাওয়া যাচ্ছেনা। ধারণা করা হচ্ছে, সে এ হত্যাকান্ড ঘটিয়েছে। আর যাবার সময় প্রমাণ মুছে দেবার জন্য হোটেলের রেজিস্টার থেকে নাম-ঠিকানা লেখা পাতা ছিঁড়ে নিয়ে গেছে। এছাড়া আরো বেশকিছু জিনিষপত্র খোয়া গেছে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এবিষয়ে হোটেলের ব্যবস্থাপক রিপন চৌধুরী জানান, সকাল ৯টার দিকে হোটেলে এসে রেজিস্টারের পাতা ছোঁড়াসহ তার বিভিন্ন জিনিষপত্র তছনছ পান। বিষয়টি সন্দেহজনক হওয়ায় খবর দেন পুলিশে। পরে পুলিশ এসে কক্ষের দরজার তালা ভেঙে লাশ উদ্ধার করে।
এদিকে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা নমুনা সংগ্রহ করে। ঘটনা তদন্ত করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ও র‌্যাবের আলাদা দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন