শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টিভিতে কাজ করা মানেই হাতে ফিল্ম নেই এমন নয় -সোনাক্ষি সিনহা

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা চলতি সেলিব্রিটি ডান্স শো ‘নাচ বালিয়ে’র অষ্টম মৌসুমে বিচারকের আসনে বসবেন। দুই বছরের মধ্যে তিনি এই নিয়ে দ্বিতীয়বার টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। এর আগে তিনি গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল জুনিয়র’-এর বিচারকের দায়িত্ব পালন করেছিলেন।
অভিনেত্রীটি জানিয়েছেন, দর্শকদের মধ্যে এখন এমন ধরনের ধারণা জন্মেছে যে কোনো চলচ্চিত্র তারকা তখনই টিভিতে কাজ করে যখন সে চলচ্চিত্রে কাজ পায় না।
সোনাক্ষি অভিনীত ‘নুর’ আগামী মাসে মুক্তি পাবে। আর তিনি এখন ১৯৬৯ সালের থ্রিলার ফিল্ম ‘ইত্তেফাক’-এর শুটিংয়ে অংশ নিচ্ছেন। সুতরাং বলা যাবে না তার হাতে কাজ নেই।
কোনো বলিউড তারকার টিভিতে কাজ করা নিয়ে দর্শকদের ধারণা প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে সোনাক্ষি বলে, “আমর মনে হয় ধারণা বদলেছে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে সালমান খান আর করণ জোহর এই ধারণা বদলাবার পেছনে কাজ করেছেন। নতুন প্রজন্মের ক্ষেত্রে আমি প্রথম সেলিব্রিটি শো জাজ করছি। এমন নয় যে মানুষ দেখে না... আমি টেলিভিশনে কাজ করছি বলে তার মানে এই নয় যে আমার হাতে ফিল্ম নেই। এখন টিভি আর চলচ্চিত্রের সীমানা অদৃশ্য হয়ে যাচ্ছে। টিভির ব্যাপ্তি বেড়েছে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন