সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

গঙ্গাচড়ায় অগ্নিকান্ড, কয়েক লাখ টাকা ক্ষতি

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গঙ্গাচড়া (রংপুর) উপজেলা সংবাদদাতা : রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলায় কৃষকের বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত রোববার ঘটনাস্থল উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান পরিদর্শন করেছেন।
জানা যায়, উপজেলার বেতগাড়ী ইউনিয়নের চাঁন্দামারীর চেয়ারম্যান পাড়া গ্রামের মৃত আফতাব উদ্দিনের পুত্র সামসুল হকের বাড়ির গোয়াল ঘরে গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে আগুন ধরে। নিমিষেই আগুন বাড়ির অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। এতে ৩টি টিনের ঘর, ২টি গর্ভবর্তী গাভী, ১টি বাছুর, ১২মণ ধান, ১ বস্তা চাল, ১০মণ তামাক, বাইসাইকেল, সমস্ত আসবাবপত্র, কাপড়, ছেলের বিদেশ যাওয়ার জন্য সঞ্চিত ১ লাখ ৮০ হাজার টাকা পুড়ে ছাই হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ি পুড়ে যাওয়ায় সামসুলের ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
সামসুল বলেন, গোয়াল ঘরে আগুন কিভাবে ধরেছে তিনি জানেন না। আগুনে তার সবকিছু এবং ছেলে সোহেলকে বিদেশে পাঠানোর জন্য জমাকৃত নগদ ১ লাখ ৮০ হাজার টাকা পুড়ে ছাই হওয়ায় এখন তিনি নিস্ব। এছাড়া সামসুলের বাড়ির আগুন পাশের শফিয়ারের বাড়িতে ধরে তার ১টি টিনের ঘরসহ আসবাবপত্র ও কাপড় পুড়ে যায়। এতে শফিয়ারের লাখ টাকার ক্ষতি হয়।
উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু ও ভাইস চেয়ারম্যান ফছিউল আলম দুলু ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন করে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান প্রামানিক লিপ্টন বলেন, আগুনে পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারের সকলকে পড়নের কাপড় ও শুকনো খাবার দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন