শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ছাতক ইসলামী ব্যাংকে আলোচনা সভা ও দোয়া

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা : ছাতক ইসলামী ব্যাংকের ৩৪ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যাংকের হলরুমে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন শাখা প্রধান ও এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) মো. দুলাল হোসেন। আলোচনায় অংশ নেন বিশিষ্ট ব্যবসায়ী আবরু মিয়া তালুকদার, অ্যাডভোকেট আজরফ তালুকদার, গোলাম হাফিজ লিটু, ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি চান মিয়া, ম্যানেজার অপারেশন আব্দুল্লাহ, সিনিয়র অফিসার (বিনিয়োগ প্রধান) তাজুল ইসলাম, অফিসার নেছার আহমদ চৌধুরী, ব্যবসায়ী কুতুব উদ্দিন প্রমুখ। শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন মো. সাইদুর রহমান। পরে ব্যাংকের ভবিষ্যৎ উন্নতি কামনায় মোনাজাত করা হয়।
ডিএসই’র পিই রেশিও বেড়েছে
ইনকিলাব ডেস্ক : সাপ্তাহিক ব্যবধানে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সার্বিক মূল্য আয় অনুপাত (পিই রেশিও) বেড়েছে ০.৭৪ শতাংশ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, বর্তমানে ডিএসই’র পিই রেশিও অবস্থান করছে ১৬.৩২ পয়েন্টে। যা গত সপ্তাহের শুরুতে ছিল ১৬.২০ পয়েন্ট। অর্থাৎ পিই বেড়েছে ০.১২ পয়েন্ট বা ০.৭৪ শতাংশ।
বিশ্লেষণে দেখা গেছে, ব্যাংকিং খাতের পিই অবস্থান করছে ১১.১৮ পয়েন্টে, সিমেন্ট খাতে ২৮.৭৩, সিরামিকস খাতে ২৫.৫০, প্রকৌশল খাতে ২২.৭৮, আর্থিক প্রতিষ্ঠানের ২৪.৮৪, খাদ্য ও আনুষঙ্গিক খাতে ২২.০৭, জ্বালানি ও বিদ্যুৎ খাতে ১২.৯০, বিমা খাতে ২০.০৬, তথ্যপ্রযুক্তি খাতে ৩০.১৫, বিবিধ খাতে ২৮.৫২, ওষুধ ও রসায়ন খাতে ১৯.৫৩, সেবা ও আবাসন খাতে ১৪.২৭, ট্যানারি খাতে ১৮.৭৫, টেলিযোগাযোগ খাতে ২০.৬১, বস্ত্র খাতে ১৯.০৩ এবং ভ্রমণ ও অবকাশ খাত ২৭.৮৮ পয়েন্টে রয়েছে। -ওয়েবসাইট

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন