শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোয়ালন্দে সালিশ বৈঠকে হামলা : মহিলাসহ আহত ৫ গোয়ালন্দ

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

(রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীর গোয়ালন্দে গতকাল শুক্রবার সকালে সালিশ বৈঠক চলাকালে প্রতিপক্ষের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই পরিবারের মহিলাসহ ৫ জন আহত হয়েছেন। উপজেলার উজানচর ইউনিয়নের মোন্তাজ মোল্লার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন কুদ্দুস প্রামাণিক (৭৪), তার ছেলে নেপাল প্রামাণিক (৫০), ইদ্রিস প্রামাণিক (৩৯), কাইয়ুম প্রামাণিক (৩২) ও মেয়ে মেহেরজান (৪০)। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় কুদ্দুস প্রামাণিক, নেপাল প্রামাণিক ও কাইয়ুম প্রামাণিককে ফরিদপুর মেডিক্যল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুইজনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছে।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ইদ্রিস প্রামাণিক বলেন, তিন দিন আগে তাদের গ্রামে গাজীর গানের আসর ছিল। সেখানে স্থানীয় কুটি সরদারের সঙ্গে তাঁর ছোট ভাই কাইয়ুম প্রামাণিকের মধ্যে বাগবিতান্ডা হয়। স্থানীয়ভাবে তা সমাধানের জন্য শুক্রবার সকাল আটটার দিকে স্থানীয় নবীনের বাড়িতে সালিশি বৈঠক বসে। শালিসি বৈঠকের শেষ পর্যায়ে তাদের পরিবারের লোকজনের ওপর হঠাৎ কুটি সরদারসহ বিশা সরদারের ছেলে আবজাল, বুদাই সরদার, স্থানীয় রজব সরদার, হোসেন সরদার, জলিল সরদার, আদ্দো সরদার হাতুড়ি ও লোহার রড নিয়ে হামলা চালায়।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা একে আজাদ বলেন, এ বিষয়ে কেই এখনো পর্যন্ত অভিযোগ করেনি। তবে খোঁজ নিয়ে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন