বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জনসমর্থন হারিয়ে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে তাই নির্বাচনকে তারা ভয় পায়- ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন

| প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:০০ এএম


মাহফুজ মন্ডল, বগুড়া থেকে : জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও বিএনপি’র যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দীন খোকন বলেছেন, শেখ হাসিনা নয়, বেগম খালেদা জিয়ার  দেয়া রূপরেখায় নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন হবে। তিনি বলেন, দিন দিন জনসমর্থন হারিয়ে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে, সে কারণে তারা নির্বাচনকে ভয় পায়, সর্বদা নির্বাচন থেকে দূরে থাকতে চায়। নির্বাচন না করে কিভাবে ক্ষমতায় থাকা যায় সব সময় সে পরিকল্পনা নিয়ে তারা ব্যস্ত থাকে। গতকাল শনিবার বগুড়া অ্যাডভোকেট বার সমিতির মতিয়ার রহমান ভবনে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  
জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর সভাপতি অ্যাডভোকেট মোখলেছার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দীন খোকন আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতার মসনদে বসে বিএনপির নেতাকর্মীদের উপর হাজার হাজার মামলা মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। বিএনপির নেতাকর্মীদের পিছনে পুলিশ লেলিয়ে দিয়ে অত্যাচারে অতিষ্ট করে তুলেছে। আইনশৃংখলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে ব্যারিষ্টার খোকন বলেন, মনে রাখবেন কোন সরকারই শেষ সরকার নয়। যারা বিএনপির নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালাচ্ছে তাদের চিহ্নিত করে রাখা হচ্ছে। সময় এলে তাদের জবাব দেয়া হবে। তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ৩৫টি, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে শতাধিক মিথ্যা মামলা দায়ের করেছে এ সরকার। এমনকি আমার বিরুদ্ধেও ১০টি মামলা দায়ের করেছে এ সরকার। তিনি বলেন, লাখ লাখ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে আন্দোলন সংগ্রাম থেকে দূরে সরে রাখতে চায় আওয়ামী লীগ। যে উদ্দেশ্যে আওয়ামী লীগ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে তাদের সে আশা সফল হবে না। আগামী নির্বাচনে বেগম খালেদা জিয়া যাকে যাকে মনোয়ন দিবেন তারাই ধানের শীষ মার্কায় নির্বাচিত হবেন। তিনি আওয়ামী লীগ সরকারের উদ্দেশ্যে বলেন, পুলিশ প্রটেকশন বন্ধ করুন, দেখবেন মিছিল মিটিং এ ভরপুর হয়ে যাবে গোটা দেশ। তখন কোন আওয়ামী লীগের নেতাকর্মীকে রাস্তায় খুজে পাওয়া যাবে না।
অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি’র আইন বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট  মো: সানাউল্লাহ মিয়া। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল বাছেদ এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, বার কাউন্সিলের সাবেক সদস্য সাবেক এমপি অ্যাডভোকেট একেএম হাফিজুর রহমান, বগুড়া বারের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হক, সাবেক সভাপতি এ্যাড. আফতাব উদ্দীন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন