বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
পটুয়াখালী জেলা সংবাদদাতা জানান,
পটুয়াখালী-মির্জাগঞ্জ সড়কের পায়রাকুঞ্জ ফেরীঘাট সংলগ্ন এলাকায় গতকাল বুধবার ভোর রাতে দুই অটোর মুখোমুখি সংঘর্ষে অটোযাত্রী খলিল হাওলাদার (৬৫) ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে। আহত হয়েছেন অপর দুইযাত্রী ইমরান (১৫) ও সিফাত (১০)। ইমরানকে পটুায়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অটোর যাত্রী বাকেরগঞ্জের দুধালমৌ এলাকার রহমান জানায়, মির্জাগঞ্জ ইয়ারউদ্দিন খলিফার (রহ.) দরবার শরীফে মাহফিল শেষে ভোর রাতে বাড়ি ফেরার পথে পায়রাকুঞ্জ ফেরীঘাট থেকে অটো নিয়ে পটুয়াখালী চৌ-রাস্তায় আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোর সাথে তাদের অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে তাদের অটো থেকে খলিল, ইমরান, সিফাত ছিটকে রাস্তায় পড়ে যায়। বিপরীত দিক থেকে আসা অটোর নীচে চাপা পড়ে ঘটনাস্থলে খলিল নিহত হয়। রাতে অন্ধকার থাকায় এ সংঘর্ষ হয়েছে বলে রহমান জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অটো দুটি আটক করলেও দুই চালকই পলাতক রয়েছে ।
শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা জানান, বাগেরহাটের শরণখোলায় ইজিবাইকের চাকায় পিষ্ঠ হয়ে নিশামনি (৫) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১টার দিকে খোন্তাকাটা ইউনিয়নের তালতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের সৌদি প্রবাসি মো. জাকির গাজীর মেয়ে। নিহত শিশুর মা মরিয়ম বেগম জানান, তিনি ওইদিন দুপুরে উপজেলা সদর রায়েন্দা বাজার থেকে ইজিবাইকযোগে নিশামনিকে নিয়ে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছলে ইজিবাইক থামানোর আগেই শিশুটি গাড়ী থেকে লাফ দেয়। এসময় তার মা পেছন থেকে পা টেনে ধরার চেষ্টা করলে শিশুটি ঝোঁক সমালাতে না পেরে পড়ে যায়। এসময় চলন্ত গাড়ির নিচে শিশুটির মাথা ও ঘাঁড় থেতলে যায়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন