বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঘনিষ্ঠ দৃশ্যের বিনিময়ে বলিউডে ফিরছেন ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৫৭ পিএম

‘শত বাধা পার করে মা একাই তার ছেলেকে বড় করে। আর দশজনের মতোই স্বাভাবিক নিয়মে মা-ছেলের জীবন চলছিল। একটি ছোট সুখের সংসার ছিল তাদের দুজনের। কিন্তু সে সংসার বেশি দিন স্থায়ী হয়নি। হঠাৎ তাদের জীবনে ছন্দপতন ঘটে। বাবার সঙ্গে দেখা হয় ছেলের। এ অবস্থায় মায়ের জীবনে ঘনিয়ে আসে নতুন এক বিপর্যয়।’-এমন একটি গল্পের মাধ্যমে পুনোরাই বলিউডে ফিরছেন টালিগঞ্জের ঋতুপর্ণা সেনগুপ্ত।
তামিল পরিচালক হরি বিশ্বনাথের পরিচালনায় ‘বাঁশরি’ নামের এই চলচ্চিত্রে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করবেন বলিউডের আরেক দাপুটে অভিনেতা। তিনি শুধু অভিনেতাই নন, একাধারে তিনি পরিচালক, অভিনেতা এবং প্রযোজক হিসেবে পরিচিত বি-টাউনে। তিনি হলেন অনুরাগ কাশ্যপ। তার নির্মিত চলচ্চিত্র যেমন প্রশংসা কুড়িয়েছে দর্শক মহলে। ঠিক তেমনই প্রশংসা পেয়েছেন অভিনয় করে। এবার টালিগঞ্জের সেক্সি নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তর বিপরীতে অভিনয় করতে চলেছেন অনুরাগ।
খবর রয়েছে ‘বাঁশরি’তে ঋতুপর্ণা-অনুরাগকে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হবে। এদিকে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের জন্য নানা সময় সমালোচিত হতে দেখা গেছে ঋতুপর্ণাকে। তবে এ নিয়ে দুই বাংলার দর্শকপ্রিয় এ অভিনেত্রীর যে কোনো মাথা ব্যথা নেই সেটা স্পস্ট। সমালোচকদের নাকে চুন কালি লেপে মাঝে মাঝে তিনি এমন দৃশ্যের চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। ‘বাঁশরি’ও এমন চলচ্চিত্রের একটি হতে যাচ্ছে। এবার দেখার পালা ঋতুপর্ণা অভিনীত আগের অন্তরঙ্গ চলচ্চিত্রগুলোর চেয়ে কতোটুকু চুলকানীর জন্ম দিতে পারেন নির্মাতা।
উল্লেখ্য, এর আগে বলিউডের একাধিক চলচ্চিত্রে ঋতুর আগমন ঘটেছে। কিন্তু সেগুলোতে তেমন কোনো সাফল্য লক্ষ করা যায়নি। এবার দেখার পালা ‘বাঁশরি’তে ঋতুপর্ণার উপস্থিতি কিভাবে গ্রহণ করেন দর্শক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন