রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পাঠান’ ঝড়ে বিপর্যস্ত কলকাতার ট্রাফিক, মিছিল সামলাতে রাস্তায় নামল পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ২:২৭ পিএম

বুধবার সকাল থেকে ‘পাঠান’ ঝড়। দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড় থেকে হাজরা মোড়— বিপর্যস্ত যান চলাচল। ভিড় সামলাতে প্রাণ ওষ্ঠাগত কলকাতা পুলিশের। দক্ষিণ কলকাতার ‘বসুশ্রী’ সিনেমা হলের সামনে শাহরুখ ভক্তদের চিৎকার। সকাল ১০টায় ছিল ‘পাঠান’-এর প্রথম শো। কিন্তু ভক্তদের দাবি ছিল, সময়ের আগেই খুলে দেয়া হোক সিনেমা হল

বাদশার সমর্থনে মহানগরে বেড়িয়েছে মিছিলও। ভক্তদের স্লোগান, ‘হিন্দুস্তান কি শান, শাহরুখ খান।’ পুলিশ চেষ্টা করলেও যান চলাচল পুরোপুরি স্বাভাবিক হয়নি। রাস্তায় শাহরুখের অনুরাগীরা। চারিদিকে বাজছে ‘পাঠান’-এর গান। কেক কাটা হয়েছে মাঝরাস্তায়। অনুরাগীদের মতে, “শাহরুখ বিশ্বের সেরা তারকা, এর থেকে ভাল প্রত্যাবর্তন আর কিছু হতে পারে না।”

বুধবার কাকভোর থেকে প্রতিটি প্রেক্ষাগৃহে শাহরুখ ভক্তদের সমাগম। তাসা, ঢোল নিয়ে মাঝরাস্তায় ভিড় জমাচ্ছেন বাদশার ভক্তরা। চার বছরের প্রতীক্ষার অবসান। ভক্তদের দরবারে বড় পর্দায় হাজির হচ্ছেন তাঁদের মসিহা।‘পাঠান’-এর অগ্রিম বুকিং শুরু হওয়ার পর থেকেই প্রথম কয়েক দিনের শোয়ের টিকিট বিক্রি প্রায় শেষের দিকে।

মঙ্গলবার সকালে জানা যায় আইনক্স সকাল ৭টারও আগে এই ছবির শোয়ের ব্যবস্থা করেছে। বুধবার সারা দিন বলিউড সিনেমার ইতিহাসে যে বিশেষ অধ্যায় হয়ে রয়ে যাবে, সকাল সকাল তার এক ঝলক শহর কলকাতার দর্শক, থুড়ি শাহরুখ অনুরাগীরা প্রমাণ করে দিলেন। সূত্র: এবিপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন