শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের ছবি শেয়ার করে আবেগময় পোস্ট রিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১২:০১ পিএম | আপডেট : ১২:০৫ পিএম, ২২ জানুয়ারি, ২০২৩

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত, বছর আড়াই হয়ে গেল তিনি নেই। কিন্তু ভক্তদের মধ্যে সুশান্ত সিং রাজপুত সেই আগের মতই স্পষ্ট, উজ্জ্বল। সুশান্তের স্মৃতি নিয়েই শনিবার (২১ জানুয়ারি) তার ৩৭তম জন্মবার্ষিকী পালন করেছে ভক্তরা। এদিন সাবেক প্রেমিককে স্মরণ করলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীও। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের স্মৃতিতে ভেসে আবেগময় পোস্ট করেছেন তিনি।

এদিন রিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সুশান্তের সঙ্গে তার পুরনো দুটি ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে দেখা গেছে, দুটি কাপের পেছনে মুখ লুকিয়ে রয়েছেন সুশান্ত-রিয়া। দ্বিতীয় ছবিটিতে দুজনে পাশাপাশি বসে সেলফি তুলেছেন। ছবিগুলো শেয়ার করে অভিনেত্রী নিজের অনুভূতি ব্যক্ত করে জানান, স্বর্গে শান্তিতে থাকবে সুশান্ত।

এই ছবির নীচে মন্তব্যের বন্যা বইয়ে দিয়েছেন বলিউডের তারকামহলও ৷ ঠিক যেমন অভিনেত্রী সুজান খান লেখেন, ‘ভালোবাসা রে ৷ সারা বিশ্বের শক্তি তোমার সঙ্গে আছে ৷’ অন্যদিকে রিয়ার বান্ধবী শিবানী দান্দেকরও এদিন মন্তব্য করেছেন এই পোস্টের নীচে ৷ তিনি একটি রেড হার্ট ইমোজি ব্যবহার করেছেন তার ভালোবাসা ব্যক্ত করার জন্য ৷ কৃষ্ণা শ্রফ এবং সিমোন খাম্বাট্টার মতো সেলিব্রিটিরাও হার্ট ইমোজি শেয়ার করেছেন

২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে রহস্যজনকভাবে উদ্ধার হয় সুশান্তের লাশ। অভিনেত্রী রিয়ার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল তার। সুশান্তর মৃত্যুর কিছুদিন আগে তার ফ্ল্যাট ছেড়ে নিজের বাড়ি ফিরে গিয়েছিলেন রিয়া। সুশান্তর মৃত্যুর জন্য অনেকেই রিয়াকে দায়ী করে প্রতিবাদ করেন। এমনকি বলিউড নির্মাতা মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্কের কথাও উঠে আসে আলোচনায়। তবে অনেক চক্রান্ত তত্ত্ব উঠে এলেও সুশান্তের আত্মহত্যায় সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। তবু ড্রাগ কাণ্ডে নাম জড়িয়ে জেল খাটতে হয় রিয়া চক্রবর্তীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন