শুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৭ আশ্বিন ১৪৩০, ০৬ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পূজারার জন্য যে মহত্ব দেখিয়েছিলেন শাহরুখ খান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৯ পিএম

তার সম্পর্কে বলা হয়, সাধনার আরেক নাম চেতেশ্বর পূজারা। সেই পূজারা সম্পর্কে অজানা এক তথ্য জানালেন তার বাবা। প্রশংসা করলেন কেকেআর-এর মালিক শাহরুখ খানের। তুলে ধরলেন দিলদরিয়া শাহরুখের এক গল্প।

কী সেই গল্প? ২০০৯ সালের আইপিএল-এর প্রসঙ্গ উত্থাপ্পন করেছেন পূজারার বাবা অরবিন্দ। দেশের বাইরে চলে গিয়েছিল সেবারের আইপিএল। দক্ষিণ আফ্রিকায় উড়ে গিয়েছিল সব দলগুলো। পূজারা ছিলেন কলকাতা নাইট রাইডার্স দলে। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন তিনি। সেই সময়ে ‘কিং খান’ চাইছিলেন পূজারার চিকিৎসা যেন হয় দক্ষিণ আফ্রিকাতেই। পূজারা যেন চোটের চিকিৎসার জন্য দেশে ফিরে না যান। যদিও পূজারার পরিবার চাইছিল, ‘চিন্টু’ ফিরে আসুক রাজকোটে। সেখানেই যেন তার চিকিৎসা হয়। তাদের পারিবারিক চিকিৎসক দেখাশোনা করতে পারবেন। সেই কারণেই দেশে ফিরে আসার জন্য ফ্র্যাঞ্চাইজির কাছে আবেদনও করা হয়।

কিন্তু শাহরুখ এ ব্যাপারে নিজের জায়গা থেকে সরেননি। তিনি বারংবার বলতে থাকেন চেতেশ্বর পূজারার ক্রিকেট-ভবিষ্যৎ রয়েছে। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য কেন দক্ষিণ আফ্রিকা ছেড়ে রাজকোটে ফিরে যাবে পূজারা? উল্টো ক্রিকেটারের পরিবারের সদস্যদের দক্ষিণ আফ্রিকায় উড়ে আসার অনুরোধ করেন ‘কিং খান’। অরবিন্দ পূজারা তাদের পারিবারিক চিকিৎসক নির্ভয় শাহর সঙ্গে কথা বলেন। তাকে দক্ষিণ আফ্রিকা যেতে অনুরোধ করেন। কিন্তু বেঁকে বসেন চিকিৎসক স্বয়ং।

তিনি জানান, পূজারার বাবাকেও তার সঙ্গে যেতে হবে দক্ষিণ আফ্রিকায়। কিন্তু অরবিন্দ পূজারার পাসপোর্ট ছিল না। যুদ্ধকালীন তৎপরতায় সবকিছুর ব্যবস্থা করা হয়। অরবিন্দ পূজারা বলেন, ‘শাহরুখের যুক্তি ছিল দক্ষিণ আফ্রিকার রাগবি প্লেয়াররা এই ধরনের চোট পায়। ওখানকার চিকিৎসকরা এই ধরনের চিকিৎসা এবং অস্ত্রোপচার সম্পর্কে পরিচিত। সেই কারণেই চিন্টুকে দক্ষিণ আফ্রিকায় থেকে যাওয়ার কথা বলা হয়েছিল।’ সূত্র: টাইমস নাউ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন