রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রায়ের অনুলিপি পেতে দেরির জন্য দায়ী বিএনপি -কামরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৪০ পিএম | আপডেট : ৫:৩৫ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮

খালেদা জিয়ার মামলায় রায়ের অনুলিপি পেতে দেরি হওয়ার জন্য বিএনপিকে দোষারোপ করলেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। রায়ের অনুলিপি পেতে দেরির জন্য বিএনপির পক্ষ থেকে সরকারকে দায়ী করার মধ্যে পাল্টা দোষারোপ করলেন আওয়ামী লীগের এই নেতা।
রোববার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের এক আলোচনা সভায় অ্যাডভোকেট কামরুল বলেন, “খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় ঘোষণার সাথে সাথে সার্টিফাইড কপির জন্য বিএনপির পক্ষ থেকে কোনো দরখাস্ত দেওয়া হয় নাই। তারা দরখাস্ত দিয়েছে দু-দিন পরে। অর্থাৎ অহেতুক তারা বিলম্ব করে রোববারে তারা দরখাস্ত দিয়েছে।''
তিনি বলেন, “একইভাবে তারা ডিভিশন প্রাপ্তির বিষয়ে দরখাস্ত দিয়েছে দুদিন পর। এগুলোর কারণ, জনমনে বিভ্রান্তি সৃষ্টি করতে এবং অহেতুক একটা ধুম্রজাল সৃষ্টির চেষ্টা।”
জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালত খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ড দেওয়ার পর থেকে বন্দি আছেন তিনি। রায়ের সত্যায়িত অনুলিপি পেলে তিনি হাই কোর্টে আপিল করে জামিনের আবেদন জানাবেন।
মন্ত্রী কামরুল বলেন, “রায়ের সার্টিফাইড কপি অবশ্যই তারা পাবেন, আদালতে নির্ধারিত সময়ের মধ্যে। সার্টিফাইড কপি টাইপ হবে তারপর তারা পাবেন। এখানে সরকারের কোনো বিষয় নাই, এটা আদালতের বিষয়।”
দণ্ডিত বিএনপি চেয়ারপারসনের নির্বাচনে অংশগ্রহণের বিষয়টিও আদালতের সিদ্ধান্তের উপর নির্ভর করবে জানিয়ে তিনি বলেন, “এখানে সরকারের কিছু বলার নেই।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
গনতন্ত্র ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:৪১ পিএম says : 0
জনগন, সত্য -মিথ্যের ধুম্রজালে আবদ্ধ। জনগনের ধারনা, এটা রাজনিতি নয়,..........,,,,,।
Total Reply(0)
Bablu ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ৭:৩৬ পিএম says : 0
Mir misiter এটা আপনার সাবজেক্ট না তাহলে কথা বলে কেনো।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন