শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলবাড়িয়ায় ৯ জুয়াড়ি আটক

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় কুশমাইল ইউনিয়নের ধামর বেলতলী বাজারে জুয়াড় আসর থেকে সোমবার দিনগত রাত প্রায় দেড়টায় আর্মস পুলিশ ৯ জুয়াড়িকে আটক করে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের হয়েছে। গতকাল মঙ্গলবার তাদেরকে আদালতে সোর্পদ করা হয়।
রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মুক্তাগাছা আর্মস পুলিশ ব্যাটানারী, এএসআই মো. হাবিবুর রহমানের (এপিবিএম) নেতৃত্বে একটি দল গভীর রাতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৯ জুয়াড়িকে আটক করে। আটককৃতরা হলেনÑ রফিকুল ইসলাম (৪০) (চামচে রফিক) পিতা- আ. রাজ্জাক, আব্দুল বাতেন (৪৫) পিতা মৃত আবুল হোসেন, সেকান্দর আলী (৪৫) পিতা মৃত মোফাজ্জল হোসেন, মো. বারেক (৪৫) পিতা মোসলেম উদ্দিন, মো. ময়দান আলী (৪৮) পিতা মৃত জহির মÐল, শফিকুল ইসলাম (৪০) পিতা আ. রশিদ, আবুল ফজল (৩৫) পিতা মৃত সামসুল হক, মো. সাইফুল ইসলাম (৩৫) পিতা সহর আলী, মো. তারা মিয়া (৩৮) পিতা আবুল কাশেম। স্থানীয়রা জানায়, প্রায় প্রতিদিন গভীর রাত পর্যন্ত চলে এই জুয়ার আসর।
এ ব্যাপারে ফুলবাড়ীয়া থানা পুলিশ ঘটনার সতত্যা স্বীকার করেন। গতকাল তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে ময়মনসিংহ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন