শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উপবন লাইনচ্যুত, রেলপথে বিচ্ছিন্ন সিলেট

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:৪২ এএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ঢাকাগামী ‘উপবন এক্সপ্রেস’ লাইনচ্যুত হয়েছে। এতে সারা দেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে শ্রীমঙ্গলের সাঁতগাও স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
বাংলাদেশ রেলওয়ের সিলেট বিভাগের সহকারী প্রকৌশলী মুজিবুর রহমান জানান, গতকাল রাত ১টার দিকে সাঁতগাও স্টেশন অতিক্রমের পর ট্রেনের পুলিং রড ভেঙে লাইনের পয়েন্ট অ্যান্ড ক্রসিংয়ের কয়েকটি ব্লকের মধ্যে পড়ে যায়। এতে ট্রেনের ১১টি বগি লাইনচ্যুত হয়।
মুজিবুর বলেন, ‘শুক্রবার ভোর ৬টার দিকে কুলাউড়া ও আখাউড়া থেকে আসা দুটি রিলিফ ট্রেন উদ্ধার কাজ শুরু
করেছে। টেনটি উদ্ধার করে যোগাযোগ স্বাভাবিক করতে বেশ সময় লাগবে।’
উপবন এক্সপ্রেসে করে সিলেট থেকে ঢাকা যাচ্ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানসহ সহস্রাধিক যাত্রী। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।
শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আশেকুল হক জানান, দুর্ঘটনার পরপর শ্রীমঙ্গল থানা পুলিশ অর্থ প্রতিমন্ত্রীকে একটি প্রাইভেট কারে ঢাকার পৌঁছে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
গনতন্ত্র ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৩৬ পিএম says : 0
দেশবাসী আজ পড়ল ধরা সিন্ডিকেটের জালে, ঘুষ ছাড়া কোন অফিসার কথা নাহি বলে, দেশের সম্পদ লুট-পাটে গড়ছে অট্রালিকা, হাজার কোটি বিদেশে পাচার নাই তার তালিকা, প্রতিদিনই হচ্ছে ধর্ষন শিশু ও নাবালিকা, ছাদে চরে মানুষ মরে, ট্রেন র্দুঘটনায় যাত্রী পরে, উদের পিন্ডি বুদের গাড়ে , সবাই ব্যস্ত সত্য কেমনে গোপন করে। ড্রামাবাজরা বেঁধেছে জোট মিথ্যে যাদের হাতিয়ার, ৭১ এর গর্জনে গর্জিলে জনতা পথ পাবেনা পালাবার।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন