শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘হেইট স্টোরি ফোর’ মুক্তি পাচ্ছে আজ

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

আজ বলিউডে নির্মিত ‘হেইট স্টোরি ফোর’ এবং আরও তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে। অন্য তিনটি হল- ‘থ্রি স্টোরিজ’, ‘দিল জাংলি’ এবং ‘নোট পে চোট’।
ইরোটিক থ্রিলার ফিল্ম ‘হেইট স্টোরি ফোর’ টি-সিরিজ সুপার ক্যাসেট্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে। প্রযোজনা করেছেন ভূষণ কুমার এবং কৃষণ কুমার। বিশাল পাÐ্য’র পরিচালনায় অভিনয় করেছেন উর্বশী রৌতেলা, বিবান ভাতেনা, করণ ভাহি, আমিকা শৈল, বিহানা ধিলোন এবং গুলশান গ্রোভার। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন মিথুন, অর্ক প্রভো মুখার্জি, তনিষ্ক বাগচী, টোনি কাক্কার এবং হিমেশ রেশম্মিয়া।
পূজা এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘দিল জাংলি’। রোমান্স কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন দীনেশ জৈন, বাসু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, মুদিত জৈন এবং মায়াঙ্ক জৈন। আলেয়া সেনের পরিচালনায় অভিনয় করেছেন তাপসি পান্নু, সাকিব সেলিম, অভিলাষ থাপলিয়াল, নিধি সিং, সৃষ্টি শ্রীবাস্তব এবং জ্যাকি ভাগনানি। সঙ্গীত পরিচালনা করেছেন গুরু রান্দেভা এবং রজত নাগপাল।
উপরোল্লিখিত দুটি ছাড়া আরও দুটি ফিল্ম মুক্তি পেতে পারে কাল। এর মধ্যে রোমান্স ড্রামা ‘থ্রি স্টোরিজ’ পরিচালনা করেছেন অর্জুন মুখার্জি; এতে অভিনয় করেছেন শরমন জোশি, রিচা চাদ্দা এবং মাসুমাহ মাখিজা। ইমরান আহমাদ খান পরিচালিত ‘নোট পে চোট’ ফিল্মটিতে অভিনয় করেছেন অজয় কুন্ডাল, রণবীর কালসি এবং ইন্দরপাল সিং।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন