শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

১৫ দিনেই ‘আই অ্যাম সিঙ্গেল’-এর কোটি ভিউ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১১:১১ এএম

মুক্তির পর থেকেই আলোচনায় নাটক ‘আই অ্যাম সিঙ্গেল’। সমসাময়িক গল্প, উপস্থাপন স্টাইল এবং আফরান নিশোর অনবদ্য অভিনয়ের জন্যই নাটকটি আলোচিত হয়েছে। দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকার কারণে মাত্র ১৫ দিনেই নাটকটি কোটি ভিউ অতিক্রম করেছে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। ভিউয়ের বিচারে ‘আই অ্যাম সিঙ্গেল’ নির্মাতা জাকারিয়া সৌখিনের সবচাইতে দ্রুততম কোটির মাইলফলক।

জাকারিয়া সৌখিন বলেন, ‘নিঃসন্দেহে এটি চমৎকার একটি ব্যাপার। আসলে আমরা তো দর্শকের জন্যই নির্মাণ করি। তাই তারা যখন আমার নির্মাণ রিসিভ করেন, চমৎকার ফিডব্যাক দেন, তখন অবশ্যই ভালো লাগে। ইদানীং একটি বিতর্ক শুরু হয়েছে, ভিউ মানেই ভালো কাজ নয়। আমি মনে করি, এটা এক ধরনের হিপোক্রেসি। কোনও নির্মাতা কিংবা শিল্পীই নিজে একা একা বাসায় বসে দেখার জন্য কাজ করেন না। সবাই দর্শকের জন্যই কাজ করেন। তাই ভিউ ব্যাপারটা অবশ্যই ভালো লাগার। ব্যাপারটা যখন ইউটিউবে ঘটে তখন বলা হয় ভিউ বেশি, যখন সিনেমা হলে ঘটে তখন বলা হয় শো হাউজফুল।’

নাটকটির গল্পে আফরান নিশো একজন প্লেবয়ের চরিত্রের অভিনয় করেছেন। তাই নিশোর সঙ্গে এ নাটকে ৩ জন নায়িকাকে দেখা গিয়েছে- তানজিন তিশা, নাদিয়া মীম ও সালহা খানম নাদিয়া। নাটকটিতে তানজিন তিশা প্রধান অভিনেত্রী হলেও বাকী দু’জন অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন।

উল্লেখ্য, ‘আই অ্যাম সিঙ্গেল’ সিএমভি’র ব্যানারে ইউটিউবে মুক্তি পেয়েছে ৮ আগস্ট। ১৫ দিনের মাথায় ২৪ আগস্ট এটির ভিউ দাঁড়িয়েছে এক কোটি ৭০ হাজার ওপর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdullah Al Mamun ২৫ আগস্ট, ২০২২, ১১:২৩ এএম says : 0
দেশে খবরের আকাল পড়েছে তাই এই সব ফালতু নিউজ করা শুরু করছেন , যত্তসব।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন