ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অনন্য মামুনের নতুন ওয়েব ফিল্মে নিরব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৮ পিএম

ক’দিন আগেই দেশের শীর্ষ তারকা অভিনেতা শাকিব খানকে নিয়ে ‘নবাব এলএল.বি’ নামে ওয়েব ফিল্ম নির্মাণ করে হইচই ফেলে দিয়েছিলেন নির্মাতা অনন্য মামুন। এই নির্মাতা এবার ‘কসাই’ নামে আরো একটি ওয়েব ফিল্ম বানাতে যাচ্ছেন। পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য ‘কসাই’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন নিরব। পরিচালক অনন্য মামুন ও চিত্রনায়ক নিরব দুজনেই খবরটি জানিয়েছেন। পরিচালক বলেন, সত্য ঘটনা অবলম্বনে ‘কসাই’ নির্মিত হবে। কোন সেই সত্য ঘটনা সেটা সারপ্রাইজ হিসেবে রাখছি। পরে অবশ্যই জানাব।

পরিচালক ও নায়কের মধ্যে ১৪ বছরের বন্ধুত্ব হলেও এবারই প্রথম একসাথে কাজ করতে যাচ্ছেন তারা। ছবিটি নিয়ে আশাবাদী নিরব বলেন, মামুনের গল্প বলার ক্ষমতা চমৎকার। দারুণভাবে গল্প প্রেজেন্টেশন করতে জানে সে। সবকিছু মিলিয়ে নতুন কিছু ঘটতে যাচ্ছে।

নিরব আরো বলেন, গল্পনির্ভর ওয়েব ফিল্ম এটি। প্রতিটি দৃশ্য সাসপেন্সে সমৃদ্ধ। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত ‘কসাই’ ওয়েব ফিল্ম নির্মিত হবে।

আগামী ৪ ফেব্রুয়ারি থেকে মেহেরপুর জেলায় সিনেমাটির শুটিং শুরু হবে। মুক্তি দেয়া হবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই সিনেমাটি মুক্তি দেয়া হবে বলে জানান নির্মাতা। সেলিব্রেটি প্রডাকশন হাউজ প্রযোজিত এই ছবিতে নিরব ছাড়া আরও অভিনয় করবেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয় মনি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন