শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইউটিউবে ইশতিয়াকের ওয়েব ফিল্ম ‘কিশোর গ্যাং’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১১:৪০ এএম

সমসাময়িক বাংলাদেশে সবচেয়ে আলোচিত কিশোরদের গ্যাং কালচার নিয়ে ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। ওয়েব ফিল্মের নামও ‘কিশোর গ্যাং’। ওয়েব ফিল্মটি অক্টোবরে মুক্তি পেয়েছে ইরোস নাউতে। আর সোমবার (৩ জানুয়ারি) বিকেলে ড্রিম ক্যান্টিনের ইউটিউব চ্যানেলে ওয়েব ফিল্মটি উন্মুক্ত হয়েছে।

নির্মাতা ইশতিয়াক আহমেদ জানান, কয়েকজন কিশোর এবং কৈশোরোত্তীর্ণ তরুণের বখে যাওয়া, গ্যাং কালচারে মিশে যাওয়ার কারণে তাদের পরিবার এবং পারিপার্শ্বিক জায়গাগুলোতে যে পরিবর্তন ও বেদনার গল্প তৈরি হয় তাই নিয়েই মূলত এই ওয়েব ফিল্ম।

‘কিশোর গ্যাং’ ওয়েব ফিল্মের প্রযোজক সজল বিশ্বাস বলেন, ‘আমি দেশে না থাকলেও দেশ আমাকে সবসময়ই টেনে রাখে। দেশের যেকোনো ভালো কিছু আমাকে আনন্দ দেয়, বেদনাও সমানভাবে স্পর্শ করে যায়। সাম্প্রতিক সময় কিশোর গ্যাংয়ের ভয়াবহতা তেমনই একটি। তাই, আমি বাণিজ্যিক ভাবনার বাইরে গিয়ে একটা কিছু করতে চেয়েছি। একজনও যদি এ গল্প দেখে উপকৃত হয়, সচেতন হয় সেটাই আমাদের পাওয়া হবে।’

জানা গেছে, ঢাকা এবং নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন করা হয়েছে এই ওয়েব ফিল্মটি।

‘কিশোর গ্যাং’ এ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কারার মাহমুদ, রুকাইয়া জাহান চমক, সাব্বির অর্নব, ফয়সাল দ্বীপ, ইব্রাহীম এহসান অনন্য, মাসুম রেজওয়ান, শোয়েব মনির, রকি খান, জয়িতা প্রিয়ন্তি, শশী আফরোজসহ প্রায় অর্ধশতাধিক অভিনয় শিল্পী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন