মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মোশাররফ-তিশার ‘বকুল ফুল’-এর আজ স্ট্রিমিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৩:২৮ পিএম

বাংলাদেশের অভিনয় জগতের জনপ্রিয় মুখ মোশাররফ করিম। নাটকের পাশাপাশি চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন। বর্তমানে ওয়েব ফিল্মেও তিনি জনপ্রিয় মুখ। এই অভিনেতাকে এবার নতুন ওয়েব ফিল্ম ‘বকুল ফুল’-এ দেখা যাবে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন তাসনুভা তিশা। ‘বকুল ফুল’ আজ (২ ডিসেম্বর) রাত ৮টায় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে।

‘বকুল ফুল’-এর পরিচালক শরাফ আহমেদ জীবন বলেন, ‘দীর্ঘদিনের ক্যারিয়ারে ওটিটি প্লাটফর্মের জন্য এটি আমার প্রথম কাজ। আমি ও আমার পুরো টিম বেশ সময় নিয়ে বকুলফুলের গল্প নিয়ে প্ল্যানিং করে আসছিলাম। দর্শকদের এই গল্পের মধ্য দিয়ে আনন্দ, কষ্ট, প্রেম, ভালোবাসা সবকিছুর ছোঁয়া পাবে।’

‘বকুল ফুল’-এ দেখা যাবে, একদিন ডাকাতি করতে গিয়ে ডাকাত সরদার ময়নালের মনে হয় ডাকাতরাও সাধারণ মানুষের মতোই আবেগের বেড়াজালে আবদ্ধ। তাদেরও সুখ-দুঃখ আছে, হাসি-কান্না পায়, প্রেমও হয়।

জানা গেছে, শরাফ আহমেদ জীবন পরিচালিত ‘ডাকাতিয়া বাঁশি’ সিরিজের চতুর্থ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হচ্ছে ‘বকুল ফুল’। এতে আরও অভিনয় করেছেন হিন্দোল রায়, মাসুদ হারুন, শেখ মেরাজুল ইসলাম, হেদায়েত নান্নু, হাসনাত রিপন, তুহিন চৌধুরী, দিপক কর্মকার, শেখ স্বপ্না, শেরতাজ জেবিন, আরিয়ান।

‘বকুল ফুল’ আজ (২ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৮টা থেকে দেখা যাবে শুধুমাত্র চরকিতে। পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে সাবস্ক্রিশন কেনার মধ্য দিয়ে শুধু এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রই নয়, আরও দেখা যাবে চরকি অরিজিনাল সিনেমা, ওয়েব সিরিজ, অ্যান্থলজি সিরিজ, বাংলায় ডাব করা ভিনদেশি চলচ্চিত্রসহ আরও অনেক ধরনের বৈচিত্র্যময় কনটেন্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন