ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আসছে তাহসান-স্পর্শিয়ার ‘ছক- দ্য মেজ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৪ পিএম

প্রথমবারের মতো ওয়েব ফিল্মে জুটি বাঁধলেন জনপ্রিয় অভিনেতা-সংগীতশিল্পী তাহসান খান ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। নাম ‘ছক- দ্য মেজ’। এটি নির্মাণ করেছেন ‘সাপলুডু’খ্যাত নির্মাতা গোলাম সোহরাব দোদুল। ‘ছক- দ্য মেজ’ এ প্রথমবার জুটি বেঁধেছেন তাহসান খান ও অর্চিতা স্পর্শিয়া। এই ফিল্মে দুর্ধর্ষ রূপে দেখা মিলবে তাদের। ইতোমধ্যে প্রকাশ হয়েছে ‘ছক- দ্য মেজ’ এর পোস্টার। থ্রিলারধর্মী একটি গল্প নিয়ে চিত্রায়ন হয়েছে ফিল্মটি।

প্রকাশিত পোস্টারে দেখা যাচ্ছে, পিস্তল হাতে ভয়ংকর কিছু করার অংক কষছেন তাহসান। তার সামনে শাড়ি পরে দাঁড়িয়ে আছেন স্পর্শিয়া। তার কোমড়েও পিস্তল। হয়তো তিনিও আঁকছেন ভিন্ন কোনো ছক। পোস্টারটি ডিজাইন করেছেন সায়েম। অল্প সময়ের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে পোস্টারটি।

ওয়েব ফিল্মটি সম্পর্কে নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেন, ‘এর গল্প সম্পর্কে এখনই কিছু বলছি না। শুধু বলবো, এটা পুরোপুরি ক্রাইম-থ্রিলারধর্মী কন্টেন্ট। এখানে রোমান্সের কোনো সুযোগ নেই। এর পরতে পরতে রহস্য আর উত্তেজনা লক্ষ্য করা যাবে। আন্ডারওয়ার্ল্ডের গল্পে দর্শকরা এক ভিন্ন তাহসানকে দেখবে। যেমনটা আগে কখনও দেখেনি।’

স্পর্শিয়া বলেন, ‘এই কাজটা করতে আমার কষ্ট হয়েছে শুটিংয়ের সময়। কারণ, তখন আমার পা ভাঙা ছিলো। কষ্ট হলেও কাজটা করেছি। এটা একটা আনপ্রেডিক্টেবল গল্প যেখানে আমার আর তাহসান ভাই, দুজনের চরিত্রই আনপ্রেডিক্টেবল। ছক-টা আসলে কী, সেটার জন্য ফিল্মটা দেখতে হবে শেষ পর্যন্ত।’

৯০ মিনিটের এই সিনেমার শুটিং হয়েছে মানিকগঞ্জ, গাজীপুর ও ঢাকার বিভিন্ন স্থানে। তাহসান-স্পর্শিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন দীপক সুমন, সজিব, প্রণীলসহ অনেকে। জানা গেছে, লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত ‘ছক- দ্য মেজ’ মুক্তি পাবে এই মাসেই ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিক অ্যাপে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন