শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ওয়েবফিল্মে খুনির ভূমিকায় স্পর্শিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৩:৪৫ পিএম

‘কাঠবিড়ালি’, নবাব এলএলবি-সহ বেশ কিছু সিনেমায় কাজ করে প্রশংসিত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ অর্চিতা স্পর্শিয়া। নানা ধরনের চরিত্র করে ইতিমধ্যেই আলোচিত এই অভিনেত্রী। এই অভিনেত্রী এবার হাজির হচ্ছেন একজন খুনির ভূমিকায়। থ্রিলার ধর্মী শর্টফিল্ম ‘এ পারফেক্ট মার্ডার’ এ তাকে এমন ভূমিকায় দেখা যাবে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মাহাদী হাসান। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আশ্বাস এম এ চৌধুরী।

নির্মাতা আশ্বাস এম এ চৌধুরী জানান, এখানে অর্চিতা স্পর্শিয়াকে একদম ভিন্ন একটি রূপে দেখা যাবে। সাধারণত নায়িকা বলতে যে ইমেজটি চোখে ভাসে তা থেকে বের হয়ে এসেছেন তিনি। আশা করছি, চলচ্চিত্রটি দর্শকের ভালো লাগবে।

অর্চিতা স্পর্শিয়া বললেন, 'চলচ্চিত্রটির গল্প অসাধারণ। আমি যে ধরনের চলচ্চিত্রে অভিনয়ের জন্য মুখিয়ে থাকি এটি সেরকমই। এতে প্রথমে আমাকে বাংলাদেশের সাধারণ এক নারী হিসেবে দেখা যাবে, যারা কর্মক্ষেত্রে প্রায়ই যৌন হয়রানির শিকার হন। পরবর্তী সময়েই দর্শক আমার ভিন্ন রূপ দেখবেন। পরে গল্পে ঘটে নানা ঘটনা।'

‘এ পারফেক্ট মার্ডার’ ছবিটির শুটিং শেষ হয়েছে গত জানুয়ারির শেষ সপ্তাহে। বর্তমানে ছবিরি পোস্ট প্রডাকশনের কাজ চলছে। থ্রিলার ধর্মী শর্টফিল্মটি মুক্তি দেয়া হবে একটি ওটিটি প্লাটফর্মে। ছবিটি প্রযোজনায় রয়েছেন ফিল্মকাস্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন