ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

দর্শকদের মন জয় করে নিয়েছে ‘জানোয়ার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১১:৫৩ এএম

মুক্তির পরই দর্শকদের মন জয় করে নিয়েছে ওয়েবফিল্ম ‘জানোয়ার’। গত ১৪ জানুয়ারী ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিকে মুক্তি পায় ওয়েবফিল্মটি। যারাই ‘জানোয়ার’ দেখছেন, তারাই প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন। বছরের শুরুতেই এমন ওয়েবফিল্ম পেয়ে বছরটিকে শোবিজ পাড়ার জন্য ইতিবাচক মনে করছেন দর্শকরা।

ওয়েবফিল্ম ‘জানোয়ার’ যারাই দেখছেন তারাই সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু না কিছু লিখছেন। চলচ্চিত্র বিষয়য়ক গ্রুপগুলোতে পজেটিভ রিভিউতে মুখর রয়েছে ‘জানোয়ার’। ব্যক্তিগত ভালোলাগা থেকে স্ট্যাটাস দিয়ে ‘জানোয়ার’ দেখার আহ্বান জানাচ্ছেন অনেকেই।

‘জানোয়ার’ এর ভয়ংকর সাড়ায় উচ্ছ্বসিত এর নির্মাতা রায়হান রাফি। কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, দর্শকরা দেখিয়ে দিলেন কনটেন্ট হিট হতে কিছুই লাগে না, শুধু কনটেন্টেরর জোর থাকলেই হয়। ‘জানোয়ার’ ফিল্মের জন্য আপনাদের ভাললাগা, পাগলামি, উল্লাস আবারো সেটাই প্রমাণ করলো। ভাল কনটেন্ট হলে এর ফলও ভালই হবে।

‘জানোয়ার’ সিনেমাটি নির্মিত হয়েছে গাজীপুরে ঘটে যাওয়া এক ভয়াবহ ডাকাতি ও ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে। এতে অভিনয় করেছেন তাসকিন রহমান, রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, জাহাঙ্গীর আলম, জামশেদ শামীম, আর এ রাহুল, এলিনা শাম্মী, মুনমুন আহমেদ, আরিয়া অরিত্র ও মাহফুজুর রহমান। প্রত্যেকের অভিনয়ই দর্শক-সমালোচকদের মন জয় করে নিয়েছে। লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছে টার্ন কমিউনিকেশনস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন