শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাংলাবান্ধায় শ্রমিকদের মহাসড়ক অবরোধ

জেলা প্রশাসনের আশ্বাসে স্থগিত

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : পঞ্চগড়ের তেঁতুলিয়ার বাংলাবান্ধা স্থলবন্দরে সমহারে কাজের দাবীতে বন্দরের একটি কুলি শ্রমিক সংগঠন প্রায় ৫ ঘন্টা ধরে মহাসড়ক অবরোধ করে রাখে।
গতকাল মঙ্গলবার সকাল থেকে ২৩০৫ কুলি শ্রমিক সংগঠনের সদস্যরা বাংলাবান্ধা স্থলবন্দরে সকল প্রকার পাথর বোঝায় ট্রাক লোড-আনলোড বন্ধ রেখে মহাসড়ক অবরোধ করে। এসময় বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কের দুই পাশে শতাধীক পণ্যবাহী ট্রাক আটকা পড়ে থাকে। পরে জেলা প্রশাসনের আশ্বাসে মহাসড়ক অবরোধ স্থগিত করা হয়।
বাংলাবান্ধা স্থলবন্দরের ২৩০৫ কুলি শ্রমিক সংগঠনের সভাপতি গোলাম রইসুল জানান, বাংলাবান্ধা স্থলবন্দরে রাজশাহী শ্রম অধিদপ্ত কর্তৃক ২৩০৫ ও ২৬৩৪ নামে দুটি কুলি শ্রমিক সংগঠনকে রেজিস্ট্রেশন দেয়া হয়। দুটি কুলি শ্রমিক সংগঠনকে বাংলাবান্ধা স্থলবন্দরে সমহারে কাজের কথা থাকলেও ২৬৩৪ কুলি শ্রমিক সংগঠনের সদস্যরা ২৩০৫ কুলি শ্রমিক সংগঠনের সদস্যদের কাজ করতে দিচ্ছে না। ন্যায্য দাবি আদায়ের জন্য মহাসড়ক অবরোধ করে কর্মসূচী পালন করতে বাধ্য হই। যদি আমাদের দাবি না মানা হয় তবে আমরা বৃহত্তর কর্মসূচি ঘোষণা করবো। এদিকে জেলা প্রশাসনের আশ্বাসে গতকাল দুপুর ১টায় কুলি শ্রমিক সংগঠনের সদস্যরা সড়ক অবরোধ স্থগিত করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন