মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাংলাদেশের সকল অর্জন এসেছে শেখ হাসিনার হাত ধরে -দীপু মনি

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ৩:৩৭ পিএম

আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, জাতির পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্য নিয়ে গত ৩৭টি বছর নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ কারণে ৭৫ সালের পর থেকে বাংলাদেশে যত ধরনের অর্জন বা সফলতা এসেছে তা শুধু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে।

‘স্বল্পোন্নত দেশ হতে উত্তরণের অভিযাত্রায় বাংলাদেশ’ এ বিষয়ে চাঁদপুর জেলা তথ্য অফিসের আয়োজনে মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে ডা. দীপু মনি আরো বলেন, গণতন্ত্রের প্রত্যাবর্তন, দেশের খাদ্য সমস্যার সমাধান করে স্বয়ংসম্পূর্ন করা, সার্বভৌমত্ব হিসেবে স্থল এবং জল সীমান্ত চূড়ান্ত করা, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ, নারীর ক্ষমতায়ন এবং দেশকে উন্নতির দিকে নিয়ে যাওয়ার সকল অর্জন এসেছে বঙ্গবন্ধু কন্যার হাত ধরে। এজন্য জাতি হিসেবে স্বাধীনতার জন্য যেমন জাতির পিতার কাছে কৃতজ্ঞ, তেমনি আমাদেরকে মুক্তির পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। তাঁর ধারাবাহিক নেতৃত্বের মধ্য দিয়ে অর্থনৈতিক অবস্থার আমূল পরিবর্তনে আজকে স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ পরিনত হয়েছে উন্নয়নশীল দেশে। অচিরেই আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হবো। এ সবই হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী, বলিষ্ঠ, প্রাজ্ঞ ও গতিশীল নেতৃত্বে।

সভায় আলোচনায় অংশ নেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, এডিসি জেনারেল শওকত ওসমান, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সভাপতি কাজী শাহাদাত, বি এম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, আহসান উল্লাহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন