রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদক ইভটিজিং বাল্যবিয়ে অভিযুক্ত শিক্ষার্থীকে লালকার্ড

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নাটোরে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাণী ভবানী সরকারী মহিলা কলেজে র্শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, প্রশ্নপত্রফাঁস ও নকল পতিরোধে শিক্ষার্থীদের লালকার্ড প্রদর্শন এবং সত্যবাদিতা, নৈতিক শিক্ষা, গুরুজনদের সম্মান, মানবতা ও দেশ প্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শিক্ষার্থীরা শপথ নিয়েছে। শপথ শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় লালসবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ড. চিত্রলেখা নাজনীন। বিশেষ অতিথি ছিলেন রাণী ভবানী সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার রায়, নাটোর প্রেস ক্লাবের সভাপতি মোঃ জালাল উদ্দিন, সহ সভাপতি এ,বি,এম মোস্তফা খোকন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের নাটোর জেলা শাখার সভাপতি শেখ রিফাদ মাহমুদ, সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ তানভীর মাহাতাব, অর্থ সম্পাদক রাকিন রাইয়ান, তথ্য ও প্রচার সম্পাদক রাজিউন হাসান।
অনুষ্ঠানে শিক্ষার্থীরা মাদক ও বাল্যবিবাহকে ‘না’ বলে স্লোগান দিয়ে শপথ নেয়। ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে ও সব সময় শিক্ষার্থীদের সত্য কথা বলার শপথ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন