রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে বাসে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ : আটক ৫

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে কেলিয়া-কচমচ এলাকায় বাসের ভেতর রোববার গভীর রাতে এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষনের শিকার হয়েছে। মহাসড়কে ডিউটিরত পুলিশ যাত্রীসেবা পরিবহনের একটি বাসসহ ৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ৭ দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত রিমান্ড মঞ্জুর করেছেন।
গ্রেফতারকৃতরা হলো চুয়াডাংগা জেলা সদরের কোর্টপাড়া গ্রামের মৃত শফি মল্লিকের ছেলে বাবু মল্লিক (২৪), ময়মনসিং জেলা ফুলবাড়ি থানার দেওখোলা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে আব্দুল আজিজ (২৫), নিলর্ফামাারী জেলার ডিমরান থানার সরকার বাড়ি গ্রামের মহন লালের ছেলে বলরাম (২০),
ঢাকা জেলার ধামরাই উপজেলা গাওয়াইল গ্রামের মোঃ কালু মিয়ার ছেলে মোঃ সোহেল রানা (২০),একই উপজেলার কেলিয়া গ্রামের মৃত- রাজু সরদারের ছেলে মকবুল হোসেন (৩৮)।
জানা গেছে, ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় গ্রাফিক্স ফ্যাক্টরির (গার্মেন্টস)’এ অপারেটর হিসেবে কর্মরত এক কর্মী রাত ৯টায় দিকে অফিস ছুটি হওয়ার পর ইসলামপুর এলাকায় বাসায় যাওয়ার জন্য যাত্রী সেবা পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-জ-১৪-০৮১৫) উঠে। এরমধ্যে কালামপুর বাসস্ট্যান্ডে সকল যাত্রী নেমে যায়।
পরে ওই গার্মেন্টস কর্মীকে নির্ধারিত বাসস্ট্যান্ডে না নামিয়ে নানা তালবাহানা করে সময় কাটিয়ে দেয়। পরে রাত গভীর হলে কেলিয়া-কচমচ এলাকায় গাড়ী থামিয়ে বাসের ভেতরে পেছনের ছিটে নিয়ে বাবু মল্লিক (২৪) ও আব্দুল আজিজ (২৫) তাকে ধর্ষণ করে। এসময় অন্যরা ও ধষর্ণের প্রস্তুতি নিচ্ছিল। ওই বাসের ভেতরে ধর্ষিতা ডাক-চিৎিকার করলে রাস্তায় টহলরত ধামরাই থানার পিএসআই ভজন রায় টের পেয়ে বাসটিকে ধাওয়া করে তাদেরকে আটক করে। এব্যাপারে ধামরাই থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন