শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখের ‘স্যালুট’ ফ্লোরে যাবে সেপ্টেম্বরে

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম

বলিউড তারকা শাহরুখ খান এখন আনন্দ এল. রাইয়ের ‘জিরো’ নিয়ে ব্যস্ত আছেন। তার এর পরের ফিল্মটি নিয়েই জোর গুজব চলছে। শোনা যাচ্ছে তিনি এরপরই নভোচারী রাকেশ শর্মার জীবনী চলচ্চিত্রে কাজ করবেন।
বলিউডের কিছু সূত্র জানিয়েছে ‘স্যালুট’ নামের এই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে আগামী সেপ্টেম্বরে। শাহরুখ তখন থেকে এক মাস ফিল্মটিতে কাজ করবেন। এরপর কিছুদিনের ছুটি নিয়ে তিনি ‘জিরো’র প্রচারে অংশ নেবেন; এই ফিল্মটি ২১ ডিসেম্বর মুক্তি পাবে। আর, ‘স্যালুট’ মুক্তি পাবে আগামী বছর।
শোনা যায় এই ফিল্মটি করার কথা ছিল আমির খানের। কিন্তু তিনি ‘মহাভারত’ নিয়ে প্রস্তুতি শুরু করাতে শাহরুখের নাম প্রস্তাব করেন। রাকেশ শর্মা ভারতীয় বিমান বাহিনীর একজন পাইলট। তিনি ১৯৮৪ সালে সোভিয়েত ইউনিয়নের ইন্টারকসমস কার্যক্রমের অধীনে সয়ুজ টি-১১ মহাকাশযানে করে মহাশূন্য যান। তিনিই মহাশূন্যে গমনকারী একমাত্র ভারতীয় নাগরিক। তিনি ভারতে অশোক চক্র এবং রাশিয়া থেকে হিরো অফ সোভিয়েত ইউনিয়ন সম্মাননা পেয়েছেন।
এর মধ্যে গুজব রটেছিল রাকেশ শর্মার জীবনীচিত্রটি বাদ দিয়ে শাহরুখ সঞ্জয় লিলা ভানসালিকে তার আগামী ফিল্মের জন্য সায় দিয়েছেন। কিন্তু বাস্তবতা তা নয় বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে। তিনি ‘জিরো’র কাজ শেষ করেই ফিল্মটির কাজ শুরু করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন