শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইন্দোনেশিয়ার অনারারি কনসাল হলেন সুফি মিজান

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ইন্দোনেশিয়ার অনারারি কনসাল নিযুক্ত হয়েছেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান। গত শুক্রবার রাতে নগরীর আগ্রাবাদ হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশে নিযুক্ত ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত রিনা পি. সোয়েমার্নো তার হাতে দায়িত্বপত্র তুলে দেন। এ সময় ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার মধ্যে সুন্দর সম্পর্ক রয়েছে। অনারারি কনসাল সুফি মিজানুর রহমানের মাধ্যমে বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার সম্পর্ক আরও সুদৃঢ় হবে।
সুফি মিজানুর রহমান ইন্দোনেশিয়ান সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি আশা করি উভয় দেশের মধ্যে বিদ্যমান সম্পর্ক আরও সুদৃঢ় হবে এবং ব্যবসা-বাণিজ্য প্রসারিত হবে। অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলির কার্যক্রম ও চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমানের জীবন-কর্ম নিয়ে একটি প্রামাণ্যচিত্র দেখানো হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন সুফি মিজানুর রহমানকে অনারারি কনসাল নিযুক্ত করায় ইন্দোনেশিয়ান সরকারকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে চবি ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল জাহাঙ্গীর কবির তালুকদার, দক্ষিণ কোরিয়ার অনারারি কনসাল ও পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, পিএইচপি ফ্যামিলির পরিচালক আনোয়ারুল হক চৌধুরী, মোহাম্মদ আলী হোসেন, আমির হোসেন সোহেল, জহিরুল ইসলাম রিংকু, আকতার পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন