বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ঘোষণার আগেই আর্জেন্টিনার দল ফাঁস!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ১২:০০ এএম

রাশিয়া বিশ্বকাপের প্রাথমিক দল ঘোষণা করে ইউরোপ ঘুরে বেড়াচ্ছেন আর্জেন্টাইন কোচ জর্জিও সাম্পাওলি। এখনও ঘোষণা করেনি মূল দল। তার আগেই মূল দল ফাঁস করে দিয়েছে আর্জেন্টিনার জনপ্রিয় গণমাধ্যম ‘ওলে’।
প্রতিবেদনটির মতে, সাম্পাওলি আক্রমণভাগে মেসির সঙ্গে মূল দলে রেখেছেন ইনজুরিতে থাকা ম্যানচেস্টার সিটির তারকা সার্জিও আগুয়েরোকে। এছাড়া, রাখা হয়েছে জুভেন্টাসের গঞ্জালো হিগুয়েইন, পাওলো দিবালাকে, রাখা হয়েছে ক্রিস্টিয়ান পাভোনকেও। মূল দল থেকে বাদ পড়েছেন মাউরো ইকার্দি, লাউটারটো মার্টিনেজ ও দিয়েগো পেরোত্তির মতো তারকারা। অথচ ইতালির শীর্ষ লিগের এই মৌসুমে ২৮ গোল করেছেন ইকার্দি। ২০১৩ সালে অভিষেকের পর থেকে কেবল চার ম্যাচ আর্জেন্টিনার জার্সি গায়ে জড়াতে পেরেছিলেন তিনি। গোলরক্ষক নাহুয়েল গুজম্যানও বাদ পড়েছেন মূল স্কোয়াড থেকে। প্রাথমিক দলে থাকলেও নাকি মূল দল থেকে বাদ পড়েছেন ডিফেন্ডার জার্মান পেজ্জেল্লা, রামিরো ফুয়েনস মোরি। আরও বাদ পড়েছেন মিডফিল্ডার গুইদো পিজারো, এনজো পেরেজ, লিওনার্দো পারেদেস, রদ্রিগো বাট্টাগলিয়া, পাবলো পেরেজ ও রিকার্ডো সেঞ্চুরিওন।
বিশ্বকাপে আর্জেন্টিনা গ্রুপ ‘ডি’ তে ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে মেসি অ্যান্ড কোং। নিজেদের দ্বিতীয় ম্যাচে ২১ জুন ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। আর গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে ২৬ জুন আর্জেন্টিনা মুখোমুখি হবে নাইজেরিয়ার।
ওলে’র মতে আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড
গোলরক্ষক : সার্জিও রোমেরো, উইলফ্রেডো কাবালেরো এবং ফ্রাঙ্কো আরমানি। ডিফেন্ডার : গ্যাব্রিয়েল মার্কাডো, ফেদ্রিকো ফ্যাজিও, নিকোলাস ওটামেন্ডি, ক্রিস্টিয়ান আনসালদি, নিকোলাস তাগলিয়াফিকো এবং মার্কোস রোহো। মিডফিল্ডার : এভার বানেগা, হাভিয়ের মাশ্চেরানো, এডুয়ার্দো সালভিয়ো, লুকাস বিগলিয়া, অ্যাঞ্জেল ডি মারিয়া, জিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, ম্যাক্সিমিলিয়ানো মেজা এবং মার্কোস অ্যাকুনা। ফরোয়ার্ড : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন, পাওলো দিবালা, ক্রিস্টিয়ান পাভোন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন