শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পরমাণু : দ্য স্টোরি অফ পোখরান’ মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের ‘পরমাণু : দ্য স্টোরি অফ পোখরান’ ফিল্মটি মুক্তি পাচ্ছে। একই দিন মুক্তি পাবে- ‘বায়োস্কোপওয়ালা’ এবং ‘ফ্রাইডে’।
পোখরানের থর মরুভূমির ভূগর্ভে ভারতের প্রথম পরীক্ষামূলক পারমাণবিক বিস্ফোরণের বাস্তব কাহিনী নিয় কাল্পনিক চরিত্র নিয়ে চলচ্চিত্র ‘পরমাণু : দ্য স্টোরি অফ পোখরান’ মুক্তি পাচ্ছে কৃআর্জ এন্টারটেইনমেন্ট, জে এ এন্টারটেইনমেন্ট, কাইটা প্রডাকশন্স এবং জি স্টুডিওসের ব্যানারে। অ্যাকশন থ্রিলারটি প্রযোজনা করেছেন জন এব্রাহাম এবং প্রেরণা অরোরা। অভিষেক শর্মার পরিচালনায় অভিনয় করেছেন জন এব্রাহাম, ডায়ানা পেন্তি, বোমান ইরানি, দর্শন পান্ড্য, য্যাকারি কফিন, মার্ক বেনিংটন, যোগেন্দ্র টিক্কু, অভিরয় সিং, অজয় শঙ্কর, মাস্টার আরুশ নন্দ এবং মুন্না। সঙ্গীত পরিচালনা করেছেন- সচিন, জিগার এবং জিত গাঙ্গুলী।
ড্রামা ফিল্ম ‘বায়োস্কোপওয়ালা’ মুক্তি পাচ্ছে ফক্স স্টার স্টুডিওসের ব্যানারে। সুনীল দোশি চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। দেব মেধেকারের পরিচালনায় অভিনয় করেছেন ড্যানি ডেনজোঙপা, তিসকা চোপড়া, আদিল হুসেন এবং গীতাঞ্জলী থাপা। সঙ্গীত পরিচালনায় সন্দেশ সান্ডিল্য।
একই দিন কমেডি ফিল্ম ‘ফ্রাইডে’ মুক্তি পাবার কথা আছে; অভিষেক দোগরার পরিচালনায় ফিল্মটিতে অভিনয় করেছেন গোবিন্দ, বরুণ শর্মা এবং সঞ্জয় মিশ্র।
ছবিঃ পরমাণু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন