শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে ঋণের বিনিময়ে অনৈতিক প্রস্তাব, এনজিও ব্যবস্থাপকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৮, ৫:৫৩ পিএম

জয়পুরহাট প্রেসক্লাবে ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) নামের একটি বেসরকারি সংস্থায় ঋণের বিনিময়ে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগে ব্যবস্থাপকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে মিনু আরা নামের এক নারী সদস্য। সংবাদ সম্মেলনে অনৈতিক প্রস্তাবের অডিও রেকর্ডও উপস্থাপন করা হয়। সোমবার বেলা ১২টায় জয়পুরহাট প্রেসক্লাবে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নারী সদস্য মিনু আরা অভিযোগ করেন,‘স্বামীর ব্যবসার কারণে ওই সংস্থার ব্যবস্থাপক বায়েজিদ বোস্তামীর কাছে ৩০ হাজার টাকা ঋণ নিতে গেলে সে তাকে অনৈতিক প্রস্তাব দেয়। পরে ওই ব্যবস্থাপক মোবাইল ফোনেও অশালীন কথা বলে,যা তিনি রেকর্ড করেন। এ নিয়ে ধামুরহাট থানায় তিনি ওই ব্যবস্থাপকের বিরুদ্ধে মামলাও করেছেন। সংবাদ সম্মেলনে তিনি ওই ব্যবস্থাপককে গ্রেপ্তারের দাবি জানান। তিনি আরো অভিযোগ করেন,ওই ব্যবস্থাপক তাকে অনৈতিক প্রস্তাব দেওয়ার পর বিষয়টি জানাজানি হলে এলাকাবাসি ক্ষুব্ধ হয়। পরে এ নিয়ে ব্যপস্থাপক বায়েজিদ বোস্তামি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে নিজের দোষ ঢাকতে উল্টো মারপিট ও চাঁদাদাবির অভিযোগে তাঁর স্বামী সহ কয়েকজন ব্যবসায়িকে আসামী করে ধামুরহাট থানায় সংস্থার প্রশাসনিক কর্মকর্তাকে দিয়ে মামলা করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় দোগাছি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুল মতিন, প্রতিবেশি রিনা আক্তার, মেহেরুন্নেছা, মর্জিনা বেগম, নির্যাতিত মিনু আরার স্বামী ঔষধ ব্যবসায়ি সোহেল রানা প্রমুখ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন