ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

চন্দনাইশে বেড়েছে ছিনতাই-ডাকাতি

চন্দনাইশ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

ঈদকে সামনে রেখে চন্দনাইশ উপজেলা ঈদ মার্কেটে কেনাকাটা করে রাত্রে বেলায় ঘরে ফেরা মানুষের মধ্যে ছিনতাইকারি ও ডাকাতের আতংকে কবলে পড়া আশংকায় ভোগছে ক্রেতারা। যে সব স্থানে ছিনতাই ও ডাকাতের আতংকে ভোগছে তা হচ্ছে মহাসড়কের পাঠানি ব্রিজ, বাইনা পুকুর পাড়, মোজাফ্ফরাবাদ।
বাগিচাহাট সাতবাড়ীয়া নাজির সড়কের শুয়াইয়া ব্রিজ, হইল্লা টেক, নাজির হাট বরমা সড়কের হাফেজ নগরের পশ্চিমে হিন্দু পাড়ার পূর্বে পুকুর পাড়, রইশ্যার বর ব্রিজ, বৈলতলী সড়কের হোছাইনন্যা বর ব্রিজ, এ ছাড়া ও উপজেলার বিভিন্ন স্টপ এলাকায় শবে কদরের পর রাত্রে থেকে ঈদের চাঁদ রাত্রে পর্যন্ত প্রতি বছর ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে আসায় প্রতি বছরে ঈদের কেনাকাটা করে রাত্রের বেলায় ঘরে ফেরা নারী, পুরুষ ছিনতাই ও ডাকাতির আতংকে ভোগতে থাকে। এ বছর ও ক্রেতাদের মাঝে এ আতংক বিরাজ করছে বলে উপজেলা সাতবাড়ীয়া ইলিয়াছ ও আরাফাত হোসেন জানান।
উপজেলা প্রসিদ্ধ মার্কেট দোহাজারী, খানহাট, ও চন্দনাইশ সদর, বরকল মৌলভী হাট বৈলতলী ইউনুছ মার্র্কেট থেকে ক্রেতা সাধারণ দিনের বেলায় রোজা রেখে বাড়ী ঘরে নানান কাজ শেষে রাত্রে এসব মার্কেটে কেনাকাটা করে বাড়ী ফেরা মানুষেরা জানান। এসব স্পট এলাকায় পুলিশ প্রসাশনের তৎপরতার বৃদ্ধির জন্য আশু হস্তক্ষেপ কামনা করছেন জনসাধারণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন