রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রামগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

রামগড় পৌরসভার পর্যায়ে ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের অংশ গ্রহনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। 

১২ জুলাই বৃহস্পতিবার বিকাল ৩টায় রামগড় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে পূর্বচৌধুরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম সদুকার্বারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকাদের অংশগ্রহনে এ খেলা অনুষ্ঠিত হয়। পৌরসভার প্যানেল মেয়র ১ আহসান উল্ল্যাহর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য প্রদানের মধ্যে দিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফুটবল বিতরনসহ খেলোয়ারদের মাঝে পুরস্কার প্রদান করেন পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান। এতে আরো উপস্থিত ছিলেন খেলা পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক কাউন্সিল কাজী আবুল বশরসহ সদস্যগন, উপজেলা শিক্ষা অফিসার নাছির উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার আবু ইউসুফ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মংসাপ্রু কার্বারী, সদস্য ও কাউন্সিলর আবুল কাশেম, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, পৌরসভার কর্মকর্তা-কর্মচারিসহ সাংবাদিক প্রমুখ।
খেলায় বালক দলের পক্ষে সদুকার্বারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উমংচিং মারমা একাই ২ গোল দিয়ে পূর্ব চৌধুরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে অপরদিকে বালিকা দলের পক্ষে একই বিদ্যালয়ে নিউমা মারমা ১ গোল দিয়ে পূর্ব চৌধুরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন