শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জঙ্গিবাদ ও মাদকের মোকাবেলায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে--ডিবেট ফর ডেমোক্রেসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

জঙ্গিবাদ, মাদক, অপসংস্কৃতি মোকাবেলা করে শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষা গ্রহন করতে হবে। জঙ্গিবাদ ও মাদকের অপব্যবহার মোকাবেলায় মসজিদের ইমাম, ইসলামি স্কলার, পুরহিত, জনপ্রতিনিধিসহ সমাজের সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সাংস্কৃতিক জাগরনের মাধ্যমে নৈতিক, মূল্যবোধ গড়ে তুলতে হবে। গতকাল শহীদ আনোয়ার গার্লস কলেজে ৪ দিন ব্যাপী আয়োজিত ঢাকা বিভাগীয় আন্তঃ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ বিতর্ক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যন হাসান আহমেদ চৌধুরী কিরণ একথা বলেন।

প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান ( এরিয়া কমান্ডার)। এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শহীদ আনোয়ার গার্লস কলেজের গভার্ণিং বডির চেয়ারম্যান বিগ্রেডিয়ার জেনারেল ইকবাল আহমেদ ও অধ্যক্ষ কর্নেল মোহাম্মদ ওয়াহিদুর রহমান।
সড়ক দূঘর্টনা রোধে করনীয় নিয়ে স্কুল বিভাগের গ্র্যান্ড ফাইনাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শহীদ বীর উত্তম লে. আনোয়ার গার্লস কলেজ ও রানার আপ হয় আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল। অন্যদিকে সাংস্কৃতিক জাগরনের মাধ্যমে নৈতিক মূল্যবোধ তৈরি করতে করনীয় শীর্ষক কলেজ পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ও রানার আপ হয় মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ। প্রতিযোগিতা শেষে বিজয়ী বিতার্কিকদের মধ্যে ট্রফি, ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন