বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘সবাই এগিয়ে এসেছে বলেই জঙ্গিবাদ দমন হয়েছে’

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

একসময় বাংলাদেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদের স্বর্গরাজ্যে পরিণত করার চেষ্টা চলছিল। সব ধর্মের সবাই এগিয়ে এসেছে বলেই আমরা জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছি। গতকাল রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটের আ ক মু গিয়াসউদ্দীন মিলকী অডিটোরিয়ামে ‘নন্দিত
স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, আমাদের ইসলাম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মের গুরুরা এগিয়ে এসেছিলেন বলেই সব সন্ত্রাসী কর্মকান্ড মোকাবিলা করতে পেরেছি। এ কারণেই আমরা জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছি। ১০ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক না। নির্দেশনা দিচ্ছেন তারই কন্যা শেখ হাসিনা। তিনি একের পর এক স্বপ্ন দেখছেন এবং বাস্তবায়ন করছেন। তিনি বলেন, একসময় দেখেছি, সন্ত্রাসী ধরা পড়ার পরেই অনেক নেতারা বলতেন ছেড়ে দাও। একটি ভবনের নাম করে সন্ত্রাসীদের ছেড়ে দিতে বলা হতো। আর আমাদের প্রধানমন্ত্রী বলেন, ‘এখনো ধরছো না কেন?’ এ কারণে জলদস্যু, জঙ্গি, মাদক সবকিছুর নির্মূল করতে সক্ষম হয়েছেন। জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন, পুলিশ প্রধান ড. জাবেদ পাটোয়ারী, কথাসাহিত্যিক সেলিনা হোসেন, র‌্যাবের প্রধান বেনজির আহমেদ ও ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন