মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিশন : ইম্পসিবল- ফলআউট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ক্রিস্টোফার ম্যাকোয়েরি পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘মিশন : ইম্পসিবল –ফলআউট’। ‘মিশন ইম্পসিবল- রোগ নেশন’ (২০১৫), ‘জ্যাক রিচার’ (২০১২) এবং ‘দ্য ওয়ে অফ দ্য গান’ (২০০০) ম্যাকোয়েরি পরিচালিত চলচ্চিত্র।
ইথান হান্ট (টম ক্রুজ) আর তার আইএমএফ সহকর্মী বেনজি (সায়মন পেগ) আর লুথারকে (ভিং রেমস) জন লার্ক নামে এক সন্ত্রাসবাদীকে ঘায়েল করার মিশন দেয়া হয়েছে। লার্ক ‘দি অ্যাপোসল’ নামে পরিচিত তার ১২ সঙ্গীকে নিয়ে পারমাণবিক বোমা দিয়ে পৃথিবীর কয়েকটি প্রধান মহানগরকে ধ্বংস করবে বলে হুমকি দিয়েছে।
অ্যালান হানলি (অ্যালেক বল্ডউন) সিআইএ ছেড়ে দিয়ে এখন আইএমএফের প্রধান। হানলি ইথানকে অগাস্ট ওয়াকার (হেনরি ক্যাভিল) নামে এক সিআইএ এজেন্টের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। ওয়াকারকে তার বস এরিকা ¯েøায়েন ইথানের (অ্যানজেলা ব্যাসেট) সব কাজের ওপর নজর রাখার মিশন দিয়েছে। ওয়াকার আর ইথান লার্কের কাজে বাধা দেবার চেষ্টা করে, কিন্তু সব এলোমেলো হয়ে যায়। এই সময় ইলসার (রেবেকা ফার্গুসন) সঙ্গে তাদের দেখা হয়। ইলসা তাদের সঙ্গে যোগ দেয়। লার্কের বোমার কাঁচামাল তিনটি প্লুটোনিয়ামের বল আটক করার লক্ষ্যে হোয়াইট উইডোর (ভ্যানেসা কার্বি) সঙ্গে দেখা করাবার জন্য ইলসা ইথানকে লার্কের সাজে উপস্থাপন করে।
হলিউড শীর্ষ পাঁচ
১ মিশন : ইম্পসিবল- ফলআউট
২ মাম্মা মিয়া! হিয়ার উই গো এগেইন
৩ হোটেল ট্রানসিলভেনিয়া থ্রি : সামার ভ্যাকেশন
৪ দি ইকুয়ালাইজার টু
৫ টিন টাইটান্স গো! টু দ্য মুভিজ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন