রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আসন্ন ঈদে সাতক্ষীরায় ২২ টি পশুর হাট

কোরবানীর চামড়া পাচার রোধে পুলিশের তিন স্তরের ব্যবস্থা গ্রহণ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ২:৪০ পিএম

 ভারতে কোরবানীর চামড়া পাচার রোধে সাতক্ষীরা জেলা পুলিশকে তিন স্তরে সাজানো হবে। এছাড়া, জেলার ২২ টি পশুর হাটের কয়েকটিতে বসানো হবে জাল টাকা সনাক্তকরণের মেশিন। ক্রেতা বিক্রেতাদের পর্যাপ্ত নিরাপত্তা দেওয়াসহ চাঁদাবাজি বন্ধে পুলিশকে কড়া নিদের্শনা দেওয়া হয়েছে বলে জানান সাতক্ষীরা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান। 

১৪ আগষ্ট মঙ্গলবার বেলা ১১ টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিক ও পুলিশ কর্মকর্তাদের নিয়ে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন ও ঈদ পরবর্তী নিরাপত্তা সংক্রান্তে এক বিশেষ সভার আয়োজন করা হয়। এখানে সভাপতিত্ব করেন, পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান। সভায় তিনি আরো বলেন, ঈদ উপলক্ষ্যে সড়কে কোন পশুবাহী যানবাহনকে আটকানো হবে না। তবে ফিটনেস বিহীন গাড়ী যাতে সড়কে না চলাচল করে সে বিষয়ে নজরদারি চলবে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের সকলের উচিত আইন মেনে চলা। তাই যাদের ড্রাইভিং লাইসেন্স নেই, তারা যেনো সড়কে গাড়ী বের না করে লাইসেন্স করার জন্য দ্রুত চেষ্টা করা।
বিশেষ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী মইনউদ্দিন ,এএসপি সার্কেল শেখ মোঃ ইয়াছিন আলী, এএসপি সার্কেল অপু সরোয়ার , বিশেষ শাখার পুলিশ পরিদর্শক মোঃ আজম খান, গোয়েন্দা পুলিশ পরিদর্শক আলি আহমেদ হাসেমী ও আটটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন