শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আর্জেন্টিনার কোচ হবেন সিমিওনে, তবে...

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

হোর্হে সাম্পাওলির বিদায়ের পর থেকে আর্জেন্টিনার কোচের পদটা ফাঁকা। আপাতত সেখানে লিওনেল স্কালোনি ও পাবলো আইমার বসেছেন বটে, তবে তারা অন্তবর্তীকালীন কোচ হিসেবেই দায়িত্ব পালন করছেন। পাকাপাকিভাবে যিনি হতে পারতেন প্রথম পছন্দ, সেই দিয়েগো সিমিওনেরও খুব দ্রæতই দায়িত্বটা নেওয়ার সম্ভাবনা নেই। ব্যাপারটা নিজেই নিশ্চিত করেছেন সিমিওনের বাবা। তবে আশার কথা শুনিয়েছেন, কখনো না কখনো আর্জেন্টিনা দলের দায়িত্ব সিমিওনে নেবেন।
আর্জেন্টিনার সুপার দেপোর্তিভো রেডিও চ্যানেলকে সিমিওনের বাবা বলেছেন, এই মুহূর্তে তার ছেলে দায়িত্বটা নিতে উৎসাহী নন, ‘আমি ওর সঙ্গে কথা বলেছি। এখন সে নিজের কাজটা উপভোগ করছে। পুরো সপ্তাহ দলের সঙ্গে কাজ করছে, রোববারে একটা ম্যাচে জান দিয়ে দিচ্ছে। এটাই এখন ওর রুটিন। জাতীয় দলের হয়ে কাজ করলে পাঁচ মাস ওকে বসে থাকতে হবে। এই মুহূর্তে ওর পক্ষে এটা সম্ভব নয়।’ তবে একটা সময় সিমিওনে দায়িত্ব নিতে পারেন, এমন আভাস দিয়েছেন তার বাবা, ‘একটা সময় জাতীয় দলের দায়ত্ব সে নিতে পারে। তার মাথায় ব্যাপারটা আছে, আর্জেন্টিনাকে সে কম তো দেয়নি। দেশের হয়ে কিছু করতে পারলে ওর অবশ্যই ভালো লাগবে।’
একটা লম্বা সময় পর্যন্ত আর্জেন্টিনার মধ্যমাঠ আগলে রেখেছিলেন সিমিওনে। ১৯৮৮ সালে অভিষেকের পর দেশের হয়ে ১০৮টি ম্যাচ খেলেছেন। ২০০৬ সালে ক্লাব ফুটবল থেকে অবসর নেওয়ার পর মন দেন কোচিংয়ে। শুরুতে আর্জেন্টিনার এস্তুদিয়ান্তেস, রিভার প্লেটে কোচিং করানোর কাতানিয়া হয়ে পাড়ি জমান অ্যাটলেটিকোতে। অনেক দিন ধরে অ্যাটলেটিকোর ডাগআউটেই আছেন সিমিওনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন