ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে এবার চুরির মামলা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ২:২৯ পিএম

দুটি চাঁদাবাজির মামলার পর গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এবার চুরির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে আশুলিয়া থানায়। এনিয়ে আশুলিয়া থানায় মোট তিনটি মামলা দায়ের করা হয়। যারমধ্যে দুটি মামলায় উচ্চ আদালত থেকে তিনি আগাম জামিন নেন।
বেআইনী জনতাবদ্ধ হয়ে অনধিকার প্রবেশ, চুরি, ভাংচুর, ক্ষয়ক্ষতি ও হুমকির অভিযোগে রবিবার রাতে আশুলিয়ায় থানায় মামলাটি দায়ের করেন আদাবর মোহাম্মদীয়া হাউজিং সোসাইটির বাসিন্দা মৃত সৈয়দ আশরাফ আলীর ছেলে যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ সেলিম আহমেদ।
মামলায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে হুকুমের আসামি করা হয়েছে। অন্য আসামীরা হলেন, গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন ও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির, প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক জানান, অভিযোগ দিয়েছে তদন্ত করে সত্যতা পাওয়ার পরই মামলা নথিভুক্ত করা হয়েছে।
মামলার বাদী অভিযোগে উল্লেখ করেছেন, তার বাবা ৭২ বিঘা জমি ক্রয় করেছিলেন যার সিংহভাগ দখল করে নিয়েছেন আসামীরা। জমিতে সাইনবোর্ড থাকলেও ডা. জাফরুল্লাহর নির্দেশে তা ভাংচুর ও চুরি করে নিয়ে যায় আসামীরা।
প্রসঙ্গত; এর আগে ১৫ অক্টোবর রাতে কোটি টাকা চাঁদাবাজীর অভিযোগে ডা: জাফরুল্লাহসহ ৪জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন মানিকগঞ্জের হরিরামপুর থানার খামারহাটি গ্রামের মোহাম্মদ আলী।
১৯ অক্টোবর এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে আবারও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ ৩জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৩০জনকে আসামি করে আশুলিয়া থানায় আরেকটি মামলা দায়ের করেন স্থানীয় মো: হাসান ইমাম নামে এক ব্যক্তি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন