শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তৃতীয় দিনের সাক্ষ্য গ্রহণ

অ্যাডভোকেট রথিশ চন্দ্র হত্যা মামলা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রংপুরের বিশেষ জজ আদালতের পিপি ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অ্যাডভোকেট রথিশ চন্দ্র ভৌমিক (বাবু সোনা) হত্যা মামলায় গতকাল তৃতীয় দিনের মত সাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত অ মামলায় চারজনের সাক্ষ্য গ্রহণ ও জেরা সম্পন্ন হয়েছে।

সাক্ষ্য গ্রহণের তৃতীয় দিনে নিহত অ্যাডভোকেট বাবু সোনার লাশ বহনের কাজে ব্যবহৃত স্টীল আলমিরা নির্মাণকারী প্রতিষ্ঠান ‘শাপলা স্টীল’ অর কর্মচারী ও স্টীল আলমিরা নির্মাণকারী মো. মারুফ মিয়া (২২), আসামী কামরুলের ব্যবহৃত মোটরসাইকেল ও নিহত বাবুসোনার ব্যবহৃত মানিব্যাগ, জব্দ তালিকার সাক্ষী মো. ইকবাল বসুনিয়া (৫২) ও মোমিনুল ইসলাম (৪৮) অবং কাউনিয়া পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব ও সুরতহাল রিপোর্ট তৈরীর সময় সাক্ষী রতন চন্দ্র বর্মনের সাক্ষ্য গ্রহণ করেন সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অবিঅম নিজামুল হক।

মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে চলতি মাসের ৬ ও ৭ নভেম্বর।
সাক্ষ্য গ্রহণেরসময় স্টীল আলমিরা তৈরীকারী মারুফ মিয়া আসামী কামরুল ইসলামের নির্দেশে বিশেষ ভাবে নির্মিত স্টীল আলমিরা যা পরবর্তীতে বাবুসোনার লাশ বহনের কাজে ব্যবহৃত করা সেই স্টীল আলমিরাটি প্রর্দশনের সময় আদালতে অক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল মালেক অবং তাকে সহযোগিতা করেন অ্যাড. আব্দুর রশীদ চৌধুরী, অ্যাড. সাজেদুর রহমান তাতা, অ্যাড. শাহ মো: নয়ন্নুর রহমান টফি অবং অপরদিকে আসামি পক্ষে মামলা পরিচালনা করেন স্টেট ডিফেন্স (রাষ্ট্র নিযুক্ত ) আইনজীবী বসুনিয়া মো. আরিফুল ইসলাম স্বপন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন