রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বসুন্ধরা চমক চলছেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম


ফেডারেশন কাপ ফুটবলে চমক দেখিয়েই যাচ্ছে নবাগত দল বসুন্ধরা কিংস। প্রথমবারের অংশগ্রহনেই আসরের শেষ চারে জায়গা করে নিয়েছে তারা। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিশ্বকাপ খেলে আসা কলিড্রেসের হ্যাটট্রিকের সুবাদে বিজেএমসিকে ৫-১ গোলে হারিয়ে শেষ চারে জায়গা করে নেয় বসুন্ধরা।

মূলত রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার হয়ে মাঠ মাতানো তারকা ড্যানিয়েল কলিনড্রেসের কাছেই হেরে গেছে বিজেএমসি। তার চোখ ধাঁধানো হ্যাটট্রিকের পাশাপাশি একটি করে গোল করেন দুই বদলি ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ ও মতিন মিয়া। বিজেএমসির সান্ত¦নাসূচক গোলটি ছিল নাইজিরিয়ান মিডফিল্ডার স্যামসন ইলিয়াসুর।

ম্যাচের শুরু থেকেই বিজেএমসির দূর্গে আক্রমণের জোয়ার বাইয়ে দেয় নবাগত বসুন্ধরা। ফলস্বরূপ দ্বিতীয় মিনিটেই আসে কাঙ্খিত গোল। এখানেই হ্যাটট্রিক যাত্রা শুরু কলিনড্রেসের। মিনিট সাতেক পর ফের কলিনড্রেস ঝলক। বিজেএমসির ডিফেন্ডারের ভুলে ফাঁকায় বল পেয়ে গোল করেন কোস্টারিকান ফরোয়ার্ড। ১৫ মিনিটেই হ্যাটট্রিক পূরণ করেন কোস্টারিকার হয়ে বিশ্বকাপ খেলা তারকা কলিনড্রেস। দুই ডিফেন্ডার ও গোলকিপারকে বোকা বানিয়ে দৃষ্টিনন্দন প্লেসিং শটে লক্ষ্যভেদ করে হ্যাটট্রিক পূর্ণ করেন বসুন্ধরার অধিনায়ক কলিনড্রেস। গোলকিপার আবুল কাশেম মিলনের দৃঢ়তায় প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি অস্কার উইলিয়ানের শিষ্যরা।

বিরতির পরও একতরফা প্রাধান্য বিস্তার করে খেলতে থাকেন কলিনড্রেস, জনি, ইমন মাহমুদরা। কিন্তু কাঙ্খিত গোলের দেখা পাচ্ছিলেন না। অবশেষে ৭০ মিনিটে সবুজের কল্যাণে চার নম্বর গোলের দেখা পায় বসুন্ধরা। নয় মিনিট পর দারুণ দলীয় বোঝাপড়ায় পঞ্চম গোল আদায় করে নেয় বসুন্ধরা। শেষ দিকে একটি গোল শোধ দেয় বিজেএমসি। পেনাল্টি থেকে দলের হয়ে গোলটি করেন নাইজিরিয়ান মিডফিল্ডার ও অধিনায়ক স্যামসন ইলিয়াসু। আগামী ২০ নভেম্বর সেমিফাইনালে শেখ রাসেলের মুখোমুখি হবে বসুন্ধরা কিংস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন