শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

আমজাদ হোসেনের জন্য ব্যাংকক থেকে আসছে চিকিৎসকদল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ৬:৪৫ পিএম

গুরুতর অসুস্থ প্রখ্যাত চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে দেখতে ব্যাংকক থেকে আসছেন বিশেষজ্ঞ চিকিৎসকদল। আগামীকাল (২৭ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় আসবেন তারা। সেখান থেকে সরাসরি আসবেন তেজগাঁও-এর ইমপালস হাসপাতালে। আমজাদ হোসেনের শারীরিক অবস্থা ৩ ঘণ্টা পর্যবেক্ষণ করবেন চিকিৎসক দল। তারপর সিদ্ধান্ত নেবেন আমজাদ হোসেনকে বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া যাবে কি না।
আজ (২৬ নভেম্বর) সন্ধ্যায় এসব কথা জানান আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল। তিনি বলেন, এখন বাবার ডায়ালাইসিস চলছে। পায়ে রক্ত জমে গেছে। চিকিৎসকরা কাল (২৭ নভেম্বর) আসছেন। দেখা যাক কি হয়।
আমজাদ হোসেনকে আজ (২৬ নভেম্বর) ব্যাংকক নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেটি আর হয়নি। ১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক করে গুরুতর অবস্থায় আমজাদ হোসেনকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রথমদিন থেকেই তাকে রাখা হয়েছে লাইফ সাপোর্টে।
গত ২০ নভেম্বর আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রধানমন্ত্রী সেসময় আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন