শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভারতীয় ব্যবসায়ীর মৃত্যুতে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১:০৪ পিএম

ভারতের হিলি এক্সপোর্টার এন্ড কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এ্যাসোসিয়েশনের সভাপতি ভবেতশ মজুমদারের অকাল মৃত্যুতে দুই দেশের ব্যবসায়ী মহলে শোকের মাতম নেমেছে। তার শেষকৃত্য পালন করতে ভারতীয় ব্যবসায়ীদের সিদ্ধান্তে আজ রবিবার হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। তবে বন্দরের ভিতরে পণ্য লোড-আনলোড সহ সকল কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

বাংলা-হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন জানায়, ভারতের হিলি এক্সপোর্টার এন্ড কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এ্যসোসিয়েনের সভাপতি ভবেতশ মজুমদার গত কাল শনিবার হৃদ রোগ আক্রান্ত হয়ে মারা যায়। তার শেষকৃত্য পালনের জন্য ভারতীয় ব্যবসায়ী সংগঠন আমদানি-রপ্তানি বন্ধ রাখার কথা জানান। আর এ কারণে আজ সকাল থেকে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। তবে আগামীকাল সোমবার সকাল থেকে আমদানি-রফতানি পুনরায় চালু হবে।

এদিকে বন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে পাসপোর্টে যাত্রী পারাপার অন্যান্য দিনের মতো চালু থাকবে বলে জানিয়েছেন হিলি ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইন-চার্জ আব্দুস সবুর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন