রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীর্ঘদিন পর সালমান স্মরণে গাইলেন আগুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৪৮ পিএম

চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহানের হাত ধরে নয়’র দর্শকে ঢালিউডে উদয় হয় নতুন এক সূর্য। তবে সে সূর্য বেশি দিন আলো জ্বালাতে পারেনি। মাত্র তিন বছরেই থেকে যেতে হয়েছে। ইতোমধ্যেই বুঝতে পেরেছেন সেই সূর্যটি কে। হ্যাঁ, ঢালিউড যুবরাজ সালমান শাহ্’র কথাই বলা হচ্ছে। সংক্ষিপ্ত ক্যারিয়ারে সালমান যে প্রদীপ জ্বালিয়েছিলেন তার আলোয় এখনো জ্বলছে এদেশের রুপালী জগৎ।
সালমানের সঙ্গে একই সময়ে ইন্ডাস্ট্রিতে আরো এক তারকার জন্ম হয়েছিল। সেই তারকা হলেন সংগীত শিল্পী আগুন। এক সঙ্গে ইন্ডাস্ট্রিতে আসার সুবাদে সালমান-আগুনের মধ্যে গড়ে উঠেছিল বন্ধুত্বপূর্র্ণ সম্পর্ক।
সালমানের মৃত্যুতে বন্ধু আগুনও যেন থেমে গেছেন। দীর্ঘদিন নতুন কোনো চলচ্চিত্রের গানে কন্ঠ দিতে দেখা যায় না তাকে। তবে সম্প্রতি এই সংগীত তারকা একটি গানে কন্ঠ দিয়েছেন। তাও আবার বন্ধু সালমনের স্মৃতিতে। কারণ সালমান তার ক্যারিয়ারে যেসকল চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এরমধ্যে ২৫টি চলচ্চিত্রের নাম দিয়ে লেখা হয়েছে গানটির কথা। তাইতো আগুনের কাছে গিয়ে ফিরতে হয়নি গানটির পরিকল্পনা প্রতিষ্ঠান নূর ক্রিয়েশনসকে। স্মৃতিকাতরতা থেকে গানটিতে কন্ঠ দিতে একবাক্যে রাজি হয়ে গেলেন। এবং গাইলেনও। গানটির নাম দেওয়া হয়েছে ‘লাভ ইউ সালমান শাহ’।
ভালোবাসা দিবস উপলক্ষে ইতোমধ্যেই গানটির ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেল রোদ্দুর এন্টারটেইনমেন্টে। এর কথা লিখেছেন নিহার আহমেদ ও নবাব আমিন। সুর ও সংগীতায়োজন করেছেন মুরাদ নূর। ভিডিওতে মডেল হয়েছেন সুপার হিরো-খ্যাত সাগর। তার সঙ্গে অংশ নিয়েছেন তিন অভিনেত্রী এস কে তৃষ্ণা, মাসুদা রানি ও রুহি আফরোজ।
গানটি প্রসঙ্গে আগুন বলেন, ‘আমার আর সালমানের ক্যারিয়ার একসঙ্গে শুরু। আমরা ছিলাম একে অপরের পরিপূরক। দায়বদ্ধতা থেকেই কাজটি করা। চমৎকার কথা ও সুরের মেলবন্ধনে গানটি তৈরি হয়েছে। আমি বিশ্বাস করি সবার ভালো লাগছে।’
উল্লেখ্য, ব্যক্তিজীবনেও সালমান-আগুন ভালো বন্ধু ছিলেন। পর্দায় সালমান শাহ্রে ঠোঁট মেলানো বেশিরভাগ গানই গেয়েছেন আগুন। যদিও মাত্র তিন বছরের মাথায় সেই ধারাবাহিকতায় টান পড়ে। আগুনকে রেখে না ফেরার দেশে পাড়ি দেন প্রিয় বন্ধু সালমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন