শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘অন্ধকার জগতে’র বাসিন্দাকে শাকিবের উৎসাহ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪৪ পিএম

আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’। এতে অভিনয় করেছেন ‘সোনাবন্ধু’র ডি এ তায়েব, মাহিয়া মাহি, মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজেন্ডার বো, বড়দা মিঠু, হাবিব খান সহ অনেকে। মুক্তি উপলক্ষে গেল ১৬ ফেব্রুয়ারি বিএফডিসির আট নাম্বার ফ্লোরে চলচ্চিত্রটির প্রিমিয়ার শোর আয়োজন করা হয়।
প্রিমিয়ারে উপস্থিত ছিলেন জনাব হাবিবুর রহমান, বিপিএম বার, পিপিএম বার, ডি আই জি বাংলাদেশ পুলিশ। উপস্থিত ছিলেন জনাব আবু হোসেন খান, চেয়ারম্যান এ এইচ খান এন্ড কোম্পানী। এছাড়া প্রধান অতিথির আসনে উপস্থিত ছিলেন ড. মাহফুজুর রহমান, চেয়ারম্যান এ টি এন বাংলা ও এ টি এন নিউজ।
এছাড়াও প্রিমিয়ারে হাজির হতে দেখা গেছে ঢাকাই চলচ্চিত্রের প্রভাবশালী অভিনেতা ও নির্মাতা খোকনের সর্বাধিক চলচ্চিত্রের নায়ক কিং খান শাকিব খানকেও। প্রিমিয়ারে উপস্থিত হয়ে শাকিব ‘অন্ধকার জগৎ’র নায়ক ডি এ তায়েবকে উৎসাহ দিয়েছেন। বলেছেন, ‘অভিনেতার পাশাপাশি ডি এ তায়েব ভাইকে একজন ভালো মানুষ হিসেবে জানি। তিনি সব সময় শিল্পীদের পাশে থাকার চেষ্টা করেন। শুধু শিল্পের প্রতি ভালোবাসার কারণে তিনি ভালো কাজের চেষ্টা করে যাচ্ছেন। তার এই আগ্রহকে আমি সাধুবাদ জানাই।’
উল্লেখ্য, কমল সরকারের কাহিনী ও চিত্রনাট্যে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন এস জি প্রোডাকশন। এতে মনিরুজ্জামান মনির ও কবির বকুলের লেখা গানে কন্ঠ দিয়েছেন শুভ্রদেব, ন্যান্সি ও রোমানা ইসলাম রমা। গানগুলোর সঙ্গীতায়োজনে ছিলেন আলী আকরাম শুভ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন