রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নায়িকা মাধুরী যখন গায়িকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:১৩ এএম

বলিউড চলচ্চিত্রে অন এন্ড অনলি সুপারস্টার মাধুরী দীক্ষিত। যিনি রূপালী জগতে নিজেই নিজের প্রতিযোগী। তার সৃষ্টি কর্ম দিয়ে অর্জন করেছেন কোটি দর্শকের হৃদয়। দিন যতো যাচ্ছে মাধুরীর রূপ লাবণ্য ঠিক ততটাই বৃদ্ধি পাচ্ছে। তিনি যেন এক স্বর্গয় সৃষ্টি। এই অভিনয় শিল্পী এবার অভিনয় রেখে সংগীত শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করছেন। কী বিশ্বাস হচ্ছে না? হ্যাঁ, সত্যিই গায়িকার ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন এই সুন্দরী। একটি ইংরেজি পপ অ্যালবামে গান গেয়েছেন এ তারকা। কয়েকদিনর মধ্যে সেটা প্রকাশ পাবে বলে নায়িকা নিজেই জানিয়েছেন ভক্তদের।

মাধুরী বলেন, ‘আমি বহুমুখী কাজ করতে পছন্দ করি। গান, নাচ, অভিনয় ছাড়াও বিবিধ সৃজনশীল কাজ দিয়ে নিজেকে পরীক্ষা করতে চাই। আর এ কারণে অ্যালবাম তৈরি করলাম। এই অ্যালবামে নিজেকে প্রকাশ করার একটা রাস্তাও খোলা হলো। গানের মাধ্যমে আমার বক্তব্য ভক্তদের জানাতে চাই। আমি বিশ্বাস করি, বলিউডের আবহ এখন এই রকম, যেখানে একই সময় একাধিক জায়গায় নিজেকে মেলে ধরা যায়। আগে একজন অভিনয়শিল্পী একসঙ্গে এতগুলো কাজ করতে পারতেন না। আশা করছি, কিছুদিনের মধ্যে গানগুলো ভক্তদের উপহার দিতে পারব।’
এদিকে মাধুরী অভিনীত ‘টোটাল ধামাল’ চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে মাধুরীর সঙ্গে অভিনয় করেছেন অনিল কাপুর, অজয় দেবগনসহ অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন